শাজাহানপুরে ট্রাক-অটোটেম্পু মুখোমুখি সংঘর্ষে নিহত ২: আহত ১

তানসেন আলম, বগুড়া প্রতিনিধি :: বগুড়ার শাজাহানপুরে পাথর বোঝাই ট্রাক ও সিএনজি চালিত অটোটেম্পু মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছে এবং ১জন আহত হয়েছে ।

রোববার সকাল পৌনে ৭টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের উপজেলার বয়ড়াদিঘী সিনজেন্টা ঔষধ কোম্পানীর সামনে এই দূর্ঘাটনা ঘটে।

নিহতরা হলেন, অটোটেম্পু যাত্রী নাটোরের সিংড়া উপজেলার ছোট চৌগ্রামের মৃত মহিন্দ্র নাথ হালদারের পুত্র গনেষ চন্দ্র হালদার (৪৫) এবং বগুড়া সদরের শশিবদনি গ্রামের মৃত সালামত আলী সরকারের পুত্র রমজান আলী সরকার (৬৪)। আহত অটোটেম্পু চালক মিলন দূর্ঘটনায় নিহত রমজান আলী সরকারের পুত্র। পুলিশ দূর্ঘটনা কবলিত যানবাহন দু’টি আটক করেছে।

কুন্দারহাট হাইওয়ে পুলিশের এসআই কাজল কুমার নন্দি জানান, রোববার সকাল পৌনে ৭টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের উপজেলার বয়ড়াদিঘী সিনজেন্টা ঔষধ কোম্পানীর সামনে নাটোরগামী পাথর বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৯৮৩৮) ও বগুড়াগামী সিএনজি চালিত অটোটেম্পু (বগুড়া-থ-১১-৩৬২২) মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় ২জন অটোটেম্পু যাত্রী নিহত হয় এবং চালক আহত হয়। আহত চালককে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দূর্ঘটনা কবলিত যানবাহন দু’টি আটক রয়েছে। নিহত ব্যক্তির মধ্যে রমজান আলী সরকার একজন কাঁচা তরিতরকারী ব্যবসায়ী। ছেলের অটোটেম্পুতে করে কাঁচা তরিতরকারী নিয়ে সিংড়া গিয়ে বিক্রি শেষে ফেরার পথে এই দূর্ঘটনা ঘটে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘স্বাস্থ্যকর শহর’ হবে কক্সবাজার

‘স্বাস্থ্যকর শহর’ হবে কক্সবাজার

কক্সবাজার :: জাপান আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা-জাইকা’র সহযোগিতায় এবার কক্সবাজারকে ‘স্বাস্থ্যকর শহর’ অর্থাৎ ...