শাকিব-বুবলীস্টাফ রিপোর্টার :: আবারও জুটিবদ্ধ হলেন ঢাকাই ছবির আলোচিত নায়ক-নায়িকা শাকিব খান ও শবনম বুবলী। তাদের নতুন ছবির নাম ‘সুপার হিরো’। প্রযোজনা প্রতিষ্ঠান ‘হার্টবিট কথাচিত্র’ একসঙ্গে কয়েকটি ছবি নির্মাণ করতে যাচ্ছে। এর মধ্যে একটি ছবিতে থাকছেন শাকিব খান ও শবনম বুবলী। হার্টবিট কথাচিত্রের দায়িত্বশীল একটি সূত্র নাম প্রকাশ না করার শর্তে জানায়, ‘সুপার হিরো’ ছবিতে এরই মধ্যে অফিসিয়ালি চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব-বুবলী।

এ ছবির বেশির ভাগ শুটিং হবে অস্ট্রেলিয়ায়। নির্মাণ করবেন ‘গ্যাংস্টার রিটার্নস’, ‘মুসাফির’ ছবির নির্মাতা আশিকুর রহমান। এই নির্মাতা এখন অস্ট্রেলিয়াতেই অবস্থান করছেন। গত শনিবার রাতে সেখান থেকে আশিকুর রহমান জানান, ‘অল্প কিছুদিনের মধ্যে শুটিং শুরম্ন করব। প্রাথমিকভাবে ছবির নামকরণ করা হয়েছে ‘সুপার হিরো’, হয়তো নাম পরিবর্তন হতে পারে।’

হার্টবিট কথাচিত্র সূত্রে জানা গেছে, আগামী ২৪ ডিসেম্বর অস্ট্রেলিয়ায় যাবেন শাকিব-বুবলী। সেখানে শুরম্ন হবে শুটিং, দেশটির বিভিন্ন লোকেশনে ছবির শুটিং করা হবে। এরই মধ্যে শুটিংয়ের জন্য তোড়জোড় চলছে নির্মাতা, কলাকুশলীদের মধ্যে।

এদিকে, শাকিব খান এখন ‘নোলক’ ছবির শুটিং করছেন হায়দ্রাবাদে। শুটিং সেরে দেশে ফিরবেন ২২ ডিসেম্বর। এরপর উড়াল দেবেন অস্ট্রেলিয়া। এ ব্যাপারে বুবলীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘সময় হলে সব কিছু জানাব।’

খোঁজ নিয়ে জানা গেছে, ‘সুপার হিরো’ ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। ছবিটি নির্মিত হবে অ্যাকশন থ্রিলারধর্মী গল্পে। ছবিতে আরও অভিনয় করবেন তারিক আনাম খান, শম্পা রেজা, টাইগার রবি প্রমুখ।

প্রসঙ্গত, শাকিব-বুবলী জুটির বসগিরি, শুটার, অহংকার ও রংবাজ ছবিগুলো মুক্তি পেয়েছে। এ ছাড়া ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইলস্না মাইয়া’ ছবিটি নির্মাণাধীন। আগামী বছর নায়ক শাকিব খান প্রযোজিত ‘প্রিয়তমা’ এবং শাপলা মিডিয়ার প্রযোজনায় ‘কিছু কিছু মানুষের জীবনে’ ও ‘কথা দিয়ে কেউ কথা রাখে না’ নামের তিনটি ছবিতে অভিনয় করবেন শাকিব-বুবলী।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here