ব্রেকিং নিউজ

শাকিব খানের ছবি দেখলেন বাপ্পী চৌধুরী

শাকিব খানের ছবি দেখলেন বাপ্পী চৌধুরী
স্টাফ রিপোর্টার :: সম্প্রতি ১০৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সুপারস্টার শাকিব খানের ‘চালবাজ’ । ছবিটি ইতিমধ্যে দর্শক জনপ্রিয়তা নজরে এসেছে এবং হাউফুলের তকমাটাও দেখিয়ে দিয়েছে এই সুপারস্টার তারকা। অন্যদিকে সারা বাংলাদেশ থেকেও পাওয়া যাচ্ছে ইতিবাচক সাড়া। কেননা সুপারস্টার শাকিব খানের দেশীয় ছবিতে দর্শক সংখ্যায় বেশি ।
ছবিটি গত বৈশাখে মুক্তি পাওয়ার কথা থাকলে পরে যৌথ প্রযোজনার নানা জটিলতার কারনে  ছবিটি ২০ এপ্রিল মুক্তি পায় কলকাতায়। পরে সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশে ২৭ এপ্রিল ছবিটি মুক্তি পেলে ছবিটির প্রথম শো আর প্রথম দিনে থেকেই প্রতিটি প্রেক্ষাগৃহে চোখে পড়ে দর্শকের উপচে পরা ভীড়।

ইতিমধ্যে সোস্যাল মিডিয়ায় সিনেমাপ্রেমী দর্শকদের ইতিবাচক সারা পড়ায় ছবিটি দেখতে থেমে থাকেননি বাংলাদেশের সুপারহিরো বাপ্পী চৌধুরীও।

এ প্রসঙ্গে সুপারহিরো বাপ্পী চৌধুরী বলেন, আমার শুটিং এর ব্যস্ততার কারনে ছবি দেখা না হলেও যেদিন শুটিং তারাতারি শেষ করতে পারি সেইদিন আর প্রায় দর্শক নন্দিত ছবিগুলো দেখতে মিস করিনা। শাকিব ভাইয়ের ‘চালবাজ’ ছবিটি দেখবো সেটি অনেক আগে থেকেই আমার পরিকল্পনা ছিলো। কিন্তু কয়েকদিন ধরে ভীষন জ্বরের জন্য প্রথম শো দেখতে পারিনি। তবে পরের দিন গায়ে জ্বর থাকলেও পরে সুযোগটি আর মিস করিনি। আর দশ জন দর্শকের মত তো আমি সেইভাবে ছবি দেখতে পারিনা। তাই বাধ্য হয়েছি চুরি করে দেখতে হয়েছে ছবিটি। তবে ‘চালবাজ’ এ শাকিব ভাইয়ের লুক আমার কাছে অসাধান লেগেছে। আর ছবিটা আমি খুব মজা করে দেখেছি।

প্রসঙ্গত, ছবিটি দুই বাংলায় এই বৈশাখে মুক্তি দেয়ার কথা থাকলেও বাংলাদেশে আমদানির জন্য তথ্য মন্ত্রণালয়ে ‘আমদানি ও রপ্তানি কমিটি’র কাছে আটকে যায়। এছাড়াও ছবিতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলি। পরিচালক হিসাবে আছেন বাংলাদেশের অনন্য মামুন ও কলকাতার জয়দীপ মুখার্জি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রহিমা আক্তার মৌ

‘জল ও জীবন’

রহিমা আক্তার মৌ :: আমাদের প্রাণপ্রিয় নগরী ঢাকা বুড়িগঙ্গা নদীর তীরে অবস্থিত। অপ্রিয় ...