Templates by BIGtheme NET
ব্রেকিং নিউজ ❯
{ echo '' ; }
Home / Featured / শাকিব-অপুর নববর্ষ উদযাপন
Print This Post

শাকিব-অপুর নববর্ষ উদযাপন

শাকিব-অপুর নববর্ষ উদযাপনস্টাফ রিপোর্টার :: একসঙ্গে নববর্ষ উদযাপন করলেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। শুক্রবার সন্ধ্যায় তারা একান্ত কিছু সময় কাটিয়েছেন রাজধানীর একটি অভিজাত হোটেলে।

এ সময় শাকিবের কোলে ছিল তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়। সব মিলিয়ে এবারের বৈশাখটা অন্য রকম কেটেছে শাকিব-অপুর।

এ প্রসঙ্গে শাকিব বলেন, এতদিন আমি কারও ছেলে ছিলাম, এবার আমি নিজে বাবা। সন্তানের সঙ্গে বাংলা নববর্ষ পালন করছি, যে এরই মধ্যে মহাতারকা হয়ে গেছে। এই ভালোলাগা ভাষায় প্রকাশ করা যাবে না।

অপু বিশ্বাস বলেন, স্বামী-সন্তান নিয়ে এই প্রথমবার আনন্দের সঙ্গে বৈশাখী সন্ধ্যা কাটালাম। আশা করছি জীবনটা ভালোবাসায় কেটে যাবে।

অপু আরও জানান, ঘণ্টাখানেক আমরা একসঙ্গে সময় কাটিয়েছি। শাকিব ও আমার জন্য এটি নতুন অভিজ্ঞতা। কারণ গত বছর এই বিশেষ দিনে আব্রাম পৃথিবীতে আসেনি। বাবা-মা হিসেবে এটা আমাদের কাছে অবশ্যই স্মরণীয় দিন।

ওই সময় কিংখানের পরনে ছিল পাঞ্জাবি, পায়জামা। আর অপু পরেছিলেন হলুদ রঙে সালোয়ার কামিজ। বৈশাখী পাঞ্জাবি আর উত্তরীয়তে সেজেছিল তাদের একমাত্র সন্তান আব্রাম।

এদিকে, এবার স্বামী শাকিব খান ও ছেলে আব্রাম খান জয়ের সঙ্গে তোলা ছবি শেয়ার করে একই ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন দিলেন অপু বিশ্বাস। এর আগে ১৮ মার্চ ফেসবুকে পরিবারের কয়েক সদস্য ও শাকিবের সঙ্গে তোলা ছবি শেয়ার করে ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন দেন বুবলী। এরপর অভিযোগ করেন এ কারণে অপু তাকে ফোনে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন। বিষয়টি অপুও স্বীকার করেন। পরে অবশ্য টিভি লাইভে এসে বুবলীর কাছে ক্ষমাও চান।

একই অনুষ্ঠানে ১০ এপ্রিল অপু জানিয়েছিলেন, ২০০৮ সালে শাকিবের সঙ্গে তার বিয়ে। সন্তান আব্রাম খান জয়ের জন্ম হয় ২০১৬ সালের সেপ্টেম্বর।
অপু জানিয়েছিলেন, বুবলীর সঙ্গে শাকিব অভিনয় করুক চান না তিনি। মূলত ‘রংবাজ’ ছবিতে এ নায়িকার অভিনয়ের খবরে ক্ষেপে যান অপু। পরে জানান, শাকিব যে কারোর বিপরীতে অভিনয় করুক তার কোনো আপত্তি নেই।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful