শাকিবের উৎসাহে রোজা রাখছি, নামাজ পড়ছি: অপু ইসলাম খান

শাকিবও রোজা রাখে, স্টাফ রিপোর্টার :: ‘আমি রোজা রাখছি, নামাজও পড়ছি। আমাকে কেউ নামাজ পড়া শেখায়নি। আমি নিজে বই পড়ে নামাজ শিখেছি।’ কথাগুলো বলছিলেন চিত্রনায়িকা ও শাকিবপত্নী অপু ইসলাম খান।

তিনি বলেন, ‘২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিবের সঙ্গে আমার বিয়ে হয়। বিয়ের পরের বছর থেকে প্রতি রমজানে আমি রোজা রাখি, নামাজ পড়ি। শাকিবও রোজা রাখে। তার কাছ থেকে রোজা রাখার উৎসাহ পেয়েছি। তবে তখন তো গোপনে রোজা রাখতাম। এখন প্রকাশ্যে রোজা রাখছি। কারণ এর আগে কেউ জানত না যে বিয়ের কারণে আমি মুসলমান হয়েছি। ২০১০ সাল থেকে নামাজও পড়তে শুরু করেছি।’

শাকিবের সঙ্গে বিয়ের কাবিনে অপু বিশ্বাস নিজের নাম পরিবর্তন করে রাখেন অপু ইসলাম খান। নাম প্রসঙ্গে অপু বলেন, ‘আমি সব সময় অপু বিশ্বাস নাম নিয়ে সবার মাঝে বেঁচে থাকতে চাই। কারণ এই নামেই আমি পরিচিত। আর অপু ইসলাম খান আমার নতুন জীবনের নাম। এই নামও আমি পছন্দ করি।’

রোজা পালনের পাশাপাশি অপু তার একমাত্র সন্তান আব্রাম খান জয়কে দেখভাল করছেন। একই সঙ্গে পুনরায় চলচ্চিত্রে ফেরার জন্য জোর প্রস্তুতি নিয়ে জিম করছেন।

আগামী ঈদে অপু অভিনীত ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। সেজন্য এ ছবির প্রচারণায় অংশ নিচ্ছেন। ছবিতে তার নায়ক শাকিব খান। অপু অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি ‘সম্রাট’।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজীবের সুরে অনিতা-সুমন

রাজীবের সুরে অনিতা-সুমনের ‘বন্ধু হতে চাই’

স্টাফ রিপোর্টার :: রাজীব হোসাইনের সুর ও সঙ্গীতে নতুন একটি দ্বৈত গানে ...