ব্রেকিং নিউজ

শরীয়তপুরে চেয়ারম্যান কাপ ক্রিকেট টুর্নামেন্ট

খোরশেদ আলম বাবুল, শরীয়তপুর প্রতিনিধি :: শরীয়তপুর সদর উপজেলার চিতলিয়া ইউনিয়নে চেয়ারম্যান কাপ ক্রিকেট টুর্নামেন্ট’১৭ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এই চেয়ারম্যান কাপ টুর্নামেন্টের উদ্যোগতা ও অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদের নব-নির্বাচিত ১৫নং ওয়ার্ডের সদস্য শাখাওয়াত হোসেন হাওলাদার।

শুক্রবার বিকেলে চিতলিয়া কাশিপুর হাওলাদার বাড়ি সংলগ্ন মাঠে অনুষ্ঠিত চেয়ারম্যান কাপ ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও চিতলিয়া ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম হাওলাদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আংগারিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন হাওলাদার, চিতলিয়া ইউপি আওয়ামীলীগ সভাপতি হারণ অর রশিদ, শরীয়তপুর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর সঞ্জীব নাগ, বিশিষ্ট সমাজ সেবক এমদাদ হোসেন (মানিক) হাওলাদার, আংগারিয়া বাজার বন্দর কমিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন হাওলাদার, ব্যবসায়ী হাবিবুর রহমান হাওলাদার।

অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন শরীয়তপুর পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর ইমু আক্তার, জেলা পরিষদের ১৫নং ওয়ার্ডের সদস্য শাখাওয়াত হোসেন হাওলাদারের সহধর্মীনি ফাতেমাতুন জোহরা সহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠান পরিচালনা করেন চিতলিয়া ইউপি যুবলীগ সভাপতি হানিফ হাওলাদার। আয়োজনে সার্বিক সহযোগিতায় ছিলেন নিরু হাওলাদার, নেছার হাওলাদার, নাজমুল হাওলাদার, আঃ রহমান হাওলাদার, চুন্নু হাওলাদার, বজলু হাওলাদার, লিটন হাওলাদার, শহীদুল হাওলাদার ও আতিক হাওলাদার।

সভাপতির বক্তব্যে জেলা পরিষদ সদস্য শাখাওয়াত হোসেন হাওলাদার বলেন, আজকের এই চেয়ারম্যান কাপ ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনের একটি উদ্দেশ্য আছে। আর সেই উদ্দেশ্য হলো এলাকার যুব সমাজকে একত্র করে মাদক, জুয়া, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে অবস্থান নেওয়া। কারণ খেলাধুলাই পারে মানুষকে একটি সুন্দর মন ও দেহের উপহার দিতে। বর্তমান যুব সমাজ পর্দার আড়ালে অনেক নেশার সাথে জড়িয়ে পরে। আমাদের সবাইকে সেই দিক গুলো এড়িয়ে চলতে হবে। মাদক, জুয়া, সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী সমাজ গড়তে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

অনুষ্ঠান শেষে রানারআপ ও বিজয়ী দলের খেলোয়ারদের মধ্যে দুইটি ২১ ইঞ্জি কালার টেলিভিশন বিতরণ করেন অতিথি বৃন্দ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুপার ফোরে বাংলাদেশ

ডেস্ক নিউজ ::  আবুধাবির শেখ জায়েদ ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে আফগানিস্তানের কাছে বিশাল ...