শপথ করে স্বাভাবিক জীবনে ফেরার প্রতিশ্রুতি ৭ মাদক কারবারির

শপথ করে স্বাভাবিক জীবনে ফেরার প্রতিশ্রুতি ৭ মাদক কারবারির

আসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি :: লালমনিরহাটের হাতীবান্ধায় বিজিবি’র সামনে শপথ বাক্য পাঠ করে স্বাভাবিক জীবনে ফেরার প্রতিশ্রুতি করেন ৭ মাদক কারবারির।

তারা দইখাওয়া বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার নজরুল ইসলামের নিকট স্বাভাবিক জীবনে ফিরে আসার সুযোগ চেয়ে ক্ষমা প্রার্থনা করলে এই শপথ বাক্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ওরা সকলেই মাদক ও চোরা কারবারির সঙ্গে জড়িত ছিলেন। ওইসব ব্যক্তির বিরুদ্ধে একাধিক মাদক ও গরু পাচারের মামলা রয়েছে।

ওই ৭ জন চোরা কারবারি হলেন উপজেলার উত্তর জাওরানী গ্রামের মৃত মিয়া হোসেনের ছেলে আবু হানিফ (৩২) একই গ্রামের আব্দুস ছোবাহানের ছেলে শরিফুল ইসলাম(২৫), দক্ষিন জাওরানী গ্রামের আব্দুল মান্নানের ছেলে মফিজুল ইসলাম(৩০), দইখাওয়া আজগার আলীর ছেলে রবিউল ইসলাম (৩০), একই গ্রামের নুর ইসলামের পুত্র শরিফুল ইসলাম (২৫), আমঝোল গ্রামের আব্দুল লতিফের ছেলে মাইদুল ইসলাম (২৫) ও জেলার কালিগঞ্চ উপজেলার ঘোঙ্গা গাছ গ্রামের শহির উদ্দিনের ছেলে আব্দুস জলিল (২৫)।

মঙ্গলবার দুপুরে জাওরানী বিজিবি ক্যাম্পে তাদেরকে শপথ বাক্য পাঠ করান জাওরানী বাজার জামে মসজিদের পেশ ইমাম হাফেজ ও ক্কারী শেখ সাদী।

এ সময় উপস্থিত ছিলেন ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহির উদ্দিন ও গোতামারী ইউনিয়ন পরিষদ চেযারম্যান আবুল কাশেম সাবু মিয়া, বিজিবি’র বুড়ির হাট ক্যাম্পের নায়েক সুবেদার বাবু চন্দ্র বড়ুয়া ও জাওরানী বিজিবি ক্যাম্প কমান্ডার হাবিলদার দশরত বৈরাগী প্রমুখ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কেশবপুরে অনুমোদন বিহীন ৩টি ইট ভাটা উচ্ছেদ

কেশবপুরে অনুমোদন বিহীন ৩টি ইট ভাটা উচ্ছেদ

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) থেকে ::  যশোরের কেশবপুরে জেলা প্রশাসকের নির্দেশে ...