শচিনের মেয়ে সারার প্রেমে শাহেদ

schin1শচিনের কন্যা সারার প্রেমে পড়েছেন শাহেদ। লুকিয়ে লুকিয়ে দেখা, বন্ধুর হাতে প্রেমপত্র পাঠানো, পিছু নেওয়া একজন আদর্শ প্রেমিকের পক্ষে যা যা করনীয় তা সবই সারার জন্য আপাতত করছেন শাহিদ। দাঁড়ান, দাঁড়ান ভুল ভাববেন না। সামনেই শাহিদের বিয়ে। তাই এই খবর এখন মীরার কানে উঠলে আর রক্ষা নেই।

আসলে আমি রিয়েল নয় রিল লাইফের কথা বলছিলাম। বলিউডের রুপোলি পর্দায় পা রাখতে চলেছেন শচিনের মেয়ে সারা। আর এই ছবিতে তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে শাহেদ কাপুর।

বলিউডের খবর, একটি রোম্যান্টিক প্রেমের ছবিতে অভিনয় করতে চলেছেন সারা-শাহেদ। নায়ক-নায়িকা ঠিক হয়ে গেলেও এখনও সামনে আসেনি পরিচালকের নাম”।

ধীরুভাই আম্বানি কলেজের ছাত্রী সারা। ক্রিকেটের রাজকীয়তা ও সিলভার পর্দার গ্ল্যামার মিলেমিশে মায়াবী জগত তৈরি হয়েছে একাধিক বার। সুতরাং দর্শকদের চাহিদা যে তুঙ্গে এমটা ভাবাই যায়ল ক্রিকেটের ঈশ্বর শচিনকে নিয়ে সারা পৃথিবীতে মাতামাতি কম নয়। কন্যা সারাও কি রুপোলি পর্দায় ঝড় তুলে বাবা জনপ্রিয়তা ছুঁয়ে ফেলবেন। বলিউডের আশা তেমনই। দেখা যাক বাবার মতো এখন পর্দায় ছক্কা হাকাতে পারেন কিনা সারা।

তবে শুধু সারা নয় এই বছরই হলিউডের ছবি ‘বয়হুডে’র হিন্দি রিমেক দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন টিনসেল টাউনের বাদশা শাহরুখের ছেলে আরিয়ান ও শ্রীদেবীর ছোট মেয়ে জানবি। একথা মনে রাখা দরকার সফল পিতাদের পুত্র-কন্যারা একই পেশায় অনেক সময়ই অসফল হয়। তবে বলা যেতেই পারে বাবাদের রাজত্ব এবার বুঝি শেষ হতে চলেছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা ...