লোকমান হত্যা মামলা ডিবিতে হস্তান্তর

নরসিংদীর মেয়র হত্যাকাণ্ডে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রীর ভাই ও এপিএসসহ ১৪ জনকে আসামি করে দায়ের করা মামলাটি গোয়েন্দা পুলিশে হস্তান্তর করা হয়েছে। প্রত্যাহার করা হয়েছে পুলিশ সুপার ড. আক্কাস উদ্দিন ভুঁইয়া ও অতিরিক্ত পুলিশ সুপার এনামুল কবিরকে। তবে মামলা দায়েরের পর একদিন পেরিয়ে গেলেও আসামিরা কেউ গ্রেপ্তার হয়নি।

লোকমান হোসেনের ভাই মো. কামরুজ্জামান  বৃহস্পতিবার রাতে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রীর ছোট ভাই সালাউদ্দিন আহমেদ বাচ্চু এবং এপিএস মাসুদুর রহমান মুরাদসহ ১৪ জনকে আসামি করে সদর মডেল থানায় হত্যা মামলা করেন।

জানা যায়, মামলাটি শুক্রবার সকালে গোয়েন্দা পুলিশে হস্তান্তর করা হয়। মেয়র হত্যা মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবির) ওসি মামুনুর রশিদ বলেন, ‘মামলার তদন্তভার পাওয়ার পর পরই আমরা বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছি। কিন্তু মামলার আগেই আসামিরা জেনে যাওয়ায় সবাই গাঢাকা দিয়েছে। আসামিদের খুঁজে না পাওয়ায় কাউকে গ্রেপ্তার করা যায়নি।’

লোকমান হত্যা মামলার বাদী ও লোকমানের ভাই কামরুজ্জামান ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘শ্রেষ্ঠ পৌরসভার মেয়র নির্বাচিত হয়ে দুইবার স্বর্ণপদক পেয়েছেন আমার ভাই। আর সেই ভাইকে যারা গুলি করে মারল পুলিশ বলছে তাদের খুঁজে পাওয়া যাচ্ছে না। কিন্তু আমরা জানি, তারা এলাকায়ই আছে।’ তিনি বলেন, খুনিদের গ্রেপ্তার ও ন্যায় বিচারের আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী। তাই তাঁরা প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত বাস্তবায়নের অপেক্ষায় রয়েছে।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/ঢাকা

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রোহিঙ্গাদের জোরপূর্বক ফেরত পাঠানো হবে না: পররাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার :: বাংলাদেশে বাস করা রোহিঙ্গাদের জোর করে মিয়ানমারে প্রত্যাবাসন করা ...