লা রিভে শিশুদের ঈদের পোশাক

লা রিভে শিশুদের ঈদের পোশাকঢাকা :: নিজেদের পোশাক নিয়ে উদাসীন থাকলেও অভিভাবকরা সবচেয়ে আকর্ষণীয় সুন্দর পোশাকটি কিনে দিতে চান সন্তানকে। আর সেসব আকর্ষণীয় পোষাক নিয়ে ক্রেতাদের স্বাগত জানাচ্ছে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড ‘লা রিভ’।
লা রিভে এবারের ঈদ আয়োজনে সোনামনিদের জন্য রয়েছে আরামদায়ক এবং উজ্জ্বল রঙ্গের নতুন স্টাইল এবং ডিজাইনের পোষাক।
পরিবারের ছোটমণিদের জন্যও লা রিভ ঈদ আয়োজনে রয়েছে পৃথক কিডস কর্নার। ছেলে বাচ্চাদের জন্য রয়েছে পাঞ্জাবী, শার্ট, পোলো শার্ট, টি-শার্ট, ডেনিম, টুইল এবং মেয়ে বাচ্চাদের জন্য রয়েছে সালোয়ার-কামিজ, ঘাগড়া-চোলি, ফ্রক, টিউনিক, টি-শার্ট, স্কার্ট-টপস, থ্রি কোয়ার্টার, ডেনিম ইত্যাদি। এছাড়া নবজাতক শিশুদের জন্যও রয়েছে সালোয়ার-কামিজ, ঘাগড়া-চোলি, ফ্রক, নিমা, পাঞ্জাবী, শার্ট-প্যান্ট সেট ইত্যাদি।
প্রসঙ্গত, পোশাকে স্বপ্নের প্রতিফলন ঘটাতে ২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভ-এর মিরপুর, মোহাম্মদপুরে আদাবর থানা সংলগ্ন হীরা টাওয়ার ও বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে ফ্ল্যাগশিপ স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ, সিলেট ও খুলনায় নিজস্ব আউটলেট রয়েছে।
এছাড়াও, পণ্য হাতে বুঝে পেয়ে দাম পরিশোধের সুবিধায় ‘ক্যাশ অন ডেলিভারি’তে www.lerevecraze.com ওয়েবসাইটেও সকল পোশাক ও অনুষঙ্গ পাওয়া যাচ্ছে।– প্রেস বিজ্ঞপ্তি
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজীবের সুরে অনিতা-সুমন

রাজীবের সুরে অনিতা-সুমনের ‘বন্ধু হতে চাই’

স্টাফ রিপোর্টার :: রাজীব হোসাইনের সুর ও সঙ্গীতে নতুন একটি দ্বৈত গানে ...