লালমনিরহাটে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা

স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যাআসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি :: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় মিনা বেগম (২৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর থেকে স্বামী মোস্তফা আলীসহ তার পরিবারের লোকজন আত্মগোপনে রয়েছেন।

শুক্রবার দুপুরের দিকে পুলিশ ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে। নিহত মিনা বেগম ওই উপজেলার ভাদাই ইউনিয়নের সজিব বাজার এলাকার মোস্তফা আলীর স্ত্রী। মোস্তফা আলী ওই এলাকার এমাজ আলীর ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, মোস্তফা আলীর প্রথম স্ত্রী মায়া বেগম ও তার দ্বিতীয় স্ত্রী মিনা বেগমের মধ্যে প্রায় সময় ঝগড়া লেগেই থাকতো। এ জন্য মোস্তফা ও তার প্রথম স্ত্রী মায়া দুই জন মিলে ২য় স্ত্রী মিনাকে বাড়ি থেকে তাড়িয়ে দিতে নির্যাতন করতেন।

এ নিয়ে মিনা স্থানীয় মাতব্বর সাবেক ইউপি সদস্য শফিকুল ও স্থানীয় সজিব বাজারের ব্যবসায়ীদের কাছে নালিশ করলে শুক্রবার বৈঠকের দিন ধার্য করেন। নালিশের বিষয়টি জানার পর মোস্তফা ও মায়া আরো ক্ষিপ্ত হয়ে উঠেন।

বৃহস্পতিবার রাতে মিনাকে মারধর করে শ্বাসরোধে হত্যা করে বাড়ির বাইরে ফেলে রেখে মোস্তফা আলীসহ তার পরিবারের লোকজন পালিয়ে যায়।

সকালে স্থানীয়রা মিনার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

স্থানীয় পল্লী চিকিৎসক হামিদুর রহমান জানান, নিহত গৃহবধূ মিনা বেগম প্রায় দিনই মারপিটের জন্য চিকিৎসা নিতে আসতেন। বৃহস্পতিবার বিকেলেও তিনি চিকিৎসা নিয়েছেন।

আদিতমারী থানার মাসুদ রানা জানান, মৃত্যুর কারণ অনুসন্ধানে পুলিশ মাঠে কাজ করছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রোকেয়া আকতার প্রধান শিক্ষক

আরেক প্রধান শিক্ষকের অপসারন দাবী: অনিয়মের অভিযোগ

খোরশেদ আলম বাবুল, শরীয়তপুর প্রতিনিধি :: জাজিরায় এক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের ...