লালমনিরহাটে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ টি দোকান ভস্মিভূত, আহত ৩

 লালমনিরহাটে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ টি দোকান ভস্মিভূত, আহত ৩

আসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি :: লালমনিরহাটের কালীগঞ্জে ভয়াবহ অগ্নি কান্ডে ৮ টি দোকান পুড়ে প্রায় ৯০ লক্ষ টাকার মালামাল ভস্মিভূত হয়েছে।

বুধবার ভোর রাতে কালীগঞ্জ বাজারে ওরিয়েন্ট টেইলার্স নামক একটি দোকান থেকে এ আগুনের সুত্রপাত ঘটে। আগুন নিভাতে গিয়ে ৩ জন আহত হয়েছে বলে জানা গেছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে ।

প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্থরা জানান, ভোর রাতে ওই এলাকার ওরিয়েন্ট টেইলার্স নামক একটি কাপড়ের দোকানে তারা প্রথমত আগুন দেখতে পায়। এ সময় স্থানীয়রা আগুন নিভাতে চেষ্টা করেন। কিন’ মুহুর্ত্বের মধ্যে আগুন চার দিকে ছড়িয়ে পড়ে।

এতে ওই বাজারের ১টি কাপড়ের দোকান, ১টি টেইলার্স’র দোকান, ২টি ইলেকট্রনিক পার্টস’র দোকান, ১টি কম্পিউটার ও ফটোকপির দোকান, ১টি জুতার দোকান, ১টি হার্ডওয়্যার দোকান ও ১টি ফলের দোকান পুড়ে প্রায় ৯০ লক্ষ টাকার মালামাল ভস্মিভূত হয়েছে।

খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসকে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করেন। এ সময় আগুন নিভাতে গিয়ে স্থানীয় ৩ জন আহত হয়েছে বলে জানা গেছে।

কালীগঞ্জ ফায়ার সার্ভিস’র দ্বায়িত্বরত লিডার আব্দুর রহমান প্রধান জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

বুধবার সকালে কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান ও ইউএনও রবিউল ইসলাম অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দোকান গুলো পরিদর্শন করেছেন এবং ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পুর্ণবাসনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থ গ্রহন করা হবে বলে জানান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুরে বাল্যবিয়েতে রাজি না হওয়ায় মারধর, কিশোরীর আত্মহত্যা

বাল্যবিয়েতে রাজি না হওয়ায় মারধর: কিশোরীর আত্মহত্যা

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে বাল্যবিয়েতে রাজি না হওয়ায় মারধর ...