লালমনিরহাটে ট্রাক চাপায় তিন জনের মৃত্যু

লালমনিরহাটে ট্রাক চাপায় তিন জনের মৃত্যুআসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি :: লালমনিরহাট সদরে ট্রাক চাপায় সাব রেজিস্ট্রি অফিসের দুই কর্মচারী ও এক ব্যাটারি চালিত রিকশা চালক মারা গেছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়কে সদর উপজেলার বিজিবি ক্যান্টিন এলাকার সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ট্রাকসহ ট্রাক চালককে আটক করেছে লালমনিরহাট জেলা ট্রাফিক পুলিশ।

নিহত সাবরেজিস্ট্রি অফিসের দুই কর্মচারী হলেন আব্দুল মোতালেব ও জাহাঙ্গীর আলম। মোতালেবের বাড়ি জেলার পাটগ্রাম পৌরসভার মাস্টারপাড়া এলাকায় ও জাহাঙ্গীরের বাড়ি ওই উপজেলার কুচলীবাড়ী ইউনিয়নের কলসীরমুখ এলাকায়। আর নিহত রিকশা চালকের নাম দুলাল হোসেন। তিনি লালমনিরহাট সদর উপজেলার জেলা পরিষদ এলাকার বাসিন্দা।

লালমনিরহাট সদর থানা পুলিশ ও স্থানীয় লোকজন জানান, সাবরেজিস্ট্রি অফিসের কর্মচারী আব্দুল মোতালেব ও জাহাঙ্গীর আলম প্রধান একটি ব্যাটারি চালিত রিকশায় লালমনিরহাট মিশনমোড় চত্বরের দিকে যাচ্ছিলেন। তারা বিজিবি ক্যান্টিনের সামনে গেলে বুড়িমারী স্থলবন্দর থেকে ছেড়ে আসা একটি পাথরবাহী ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই রিকশার চালকসহ তিন জনের মৃত্যু হয়।

দুর্ঘটনার পর সেখানকার পরিস্থিতি অশান্ত হলে দ্রুত পুলিশ ঘটনাস্থালে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন বলে জানান লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম।

লালমনিরহাট সদর উপজেলার ট্রাফিক সার্জেন্ট ফরিদ হোসেন বলেন, ঘাতক ট্রাকটি জব্দ করার পাশাপাশি চালককে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চোখ হারানো ১৭ জনকে ১০ লাখ করে ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ

স্টাফ রিপোর্টার :: চুয়াডাঙ্গা শহরের ইমপ্যাক্ট মাসুদুল হক মেমোরিয়াল কমিউনিটি হেলথ সেন্টারে ...