ব্রেকিং নিউজ

লালমনিরহাটে আলোর পথে ৭৫ মাদক ব্যবসায়ী

লালমনিরহাট : পুলিশের সহযোগিতায় অন্ধকার থেকে আলোর পথে ফিরে এসেছেন লালমনিরহাটের ৭৫ মাদক ব্যবসায়ী। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে লালমনিরহাটের সীমান্তবর্তী মোঘলহাট ইউনিয়নে নুরুলদ্দীন মুক্ত মঞ্চ মাঠে জেলা পুলিশের কাছে তারা আত্মসমর্পণ করেছেন।

LALMONIRHAT 24.08.16 NEWS-1মোঘলহাট ইউনিয়ন পরিষদের আয়োজনে এবং জেলা পুলিশের প্রত্যক্ষ সহযোগিতায় মাদকবিরোধী ব্যতিক্রমী ওই অনুষ্ঠানে ‘আর মাদক বিক্রি করব না, মাদকের সঙ্গে আর এক মুহূর্তও না’- বলে শপথ নিয়েছেন এসব মাদক বিক্রেতারা। ওই এলাকার চিহ্নিত ৭৫ জন মাদক ব্যবসায়ী উপস্থিত হয়ে এক সঙ্গে শপথ নেন। তাদের মধ্যে সাতজন মহিলা ব্যবসায়ীও রয়েছেন। শপথ বাক্য পাঠ করান লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।

স্থানীয় ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এসএম রশিদুল হক। এছাড়া জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট মতিয়ার রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার এনএম নাসিরুদ্দিন ও আবদুর রহীম প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় স্থানীয় কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, লালমনিরহাটের সীমান্তবর্তী ইউনিয়ন হিসেবে মোঘলহাটে মাদকের ব্যাপকতা অনেক বেশি বলে জানা গেছে। সেখানে প্রতিদিনই বিভিন্ন এলাকা থেকে মাদক সেবন করতে আসে অনেকে। বর্তমান জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক যোগদানের পর থেকেই জোর দেন মাদক নির্মূলে। এরই ধারাবাহিকতায় গত এক মাসে প্রায় শতাধিক মাদক ব্যবসায়ী গ্রেফতার হওয়ার পাশাপাশি উদ্ধার হয় বিপুল পরিমাণ মাদক। একই সঙ্গে পুলিশ সুপারের প্রচেষ্টায় আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফিরে আসার শপথ নেয় লালমনিরহাটের ৭৫ মাদক ব্যবসায়ী।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এসডিজি'র তৃতীয় বর্ষপুর্তি উদযাপন করলো উন্নয়ন সংগঠন গুলো

এসডিজি’র তৃতীয় বর্ষপুর্তি উদযাপন করলো উন্নয়ন সংগঠন গুলো

স্টাফ রিপোর্টার :: টেকসই উন্নয়ন অভিষ্ট লক্ষ’র (এসডিজি) তৃতীয় বর্ষপুর্তি উদযাপন উপলক্ষে ...