লাকসামে এক্সিম ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

চপ নটটকুমিল্লা :: কুমিল্লার লাকসামের রাজাপুরে এক্সিমব্যাংকের গ্রাহক সমাবেশ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে গত (১ ডিসেম্বর)।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। অনুষ্ঠানে স্থানীয় মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে ব্যাংকের পক্ষ থেকে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার বলেন, মাদকমুক্ত সমাজ এবং এদেশের অর্থনীতিকে মজবুত করতে স্কুল থেকেই প্রস্তুতি নেয়া দরকার। সন্তাদের প্রতি অভিভাবকদের বিশেষ দৃষ্টি দেয়া দরকার বলেও মন্তব্য করেন। ব্যাংকের সাথে সম্মানিত গ্রাহকসহ শিক্ষাকেও বিশেষ গুরুত্ব দেবার আশাবাদ ব্যক্ত করেন। এ সময় স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক মোঃ শহিদুল্লাহ, লে. কর্নেল অবঃ সিরাজুল ইসলাম বীর প্রতিক (বার) সহ ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালকবৃন্দ ও রাজাপুর শাখার সম্মানিত গ্রাহকবৃন্দ, বিভিন্ন স্কুল থেকে আগত ছাত্র-ছাত্রী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বক্সগঞ্জে এক্সিম ব্যাংকের ১১৯তম শাখা উদ্বোধন

বক্সগঞ্জে এক্সিম ব্যাংকের ১১৯তম শাখা উদ্বোধন

স্টাফ রিপোর্টার :: মৎস্য ও কৃষি অর্থনীতিতে সমৃদ্ধ কুমিল্লার বক্সগঞ্জে এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক ...