Home / টপ নিউজ / লন্ডনে নতুন কোন ষড়যন্ত্রে লিপ্ত হবেন না: খালেদাকে হানিফ

লন্ডনে নতুন কোন ষড়যন্ত্রে লিপ্ত হবেন না: খালেদাকে হানিফ

লক্ষ্মীপুরজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, লন্ডনে গিয়ে আবার নতুন করে ষড়যন্ত্রে লিপ্ত হবেন না। কারণ বাংলাদেশের মানুষ ষড়যন্ত্রের রাজনীতি বিশ্বাস করে না। আপনি বহুবার ষড়যন্ত্রের পথে হেঁটেছেন, কোন লাভ হয়নি, জনগণের কাছে আসতে হবে, জনগণের পথে হাঁটলে হয়তো জনগণ আপনার অতীতের কর্মকান্ড ক্ষমা করতে পারে। আর ষড়যন্ত্রের পথে যদি হাঁটেন তাহলে অতীতে যেভাবে শিক্ষা পেয়েছেন ভবিষ্যতেও সে শিক্ষা পাওয়ার জন্য প্রস্তুত থাকবেন।

শনিবার দুপুরে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

খালেদা জিয়ার কঠোর সমালোচনা করে তিনি আরো বলেন, আপনি সাবেক তিনবারের প্রধানমন্ত্রী ও বড় দলের নেত্রী হিসেবে দাবি করেন অথচ আপনি জেএসপি সুবিধা বন্ধের জন্য সাধারণ মানুষের বিপক্ষে অবস্থান নিয়েছেন, এতে প্রমাণিত হয় যে এ দেশের মানুষের জন্য আপনার কোন মায়া ও অনুভুতি নেই, শুধু মায় রয়েছে পাকিস্তানের জন্য।

হানিফ বর্তমান সরকারের নানামুখী উন্নয়নের কথা তুলে ধরে মির্জা ফখরুল ইসলামেরও সমালোচনা করেন। তিনি বলেন, পত্রিকার পাতায় মায়া কান্নার দৃশ্য দেখে মনে পড়ে যে সময় আওয়ামী লীগ নেতা কর্মীদের হত্যা করা হয়েছে তখন কোথায় ছিল আবেগ আর কোথায় ছিল মায়া কান্না।

রামগঞ্জ শিশু পার্কে আয়োজিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে পৃথিবীর এমন কোন শক্তি নাই পরাজিত করার, আগামী নির্বাচন হবে শেখ হাসিনার অধীনেই, আর তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী হয়ে হ্যাটট্রিক করবেন শেখ হাসিনা। এসময় দলীয় নেতাকর্মীদের সু-শৃঙ্খল থাকার আহ্বান জানান তিনি।

এর আগে বেলা ১১ টায় অতিথিদের সাথে নিয়ে জাতীয় সঙ্গিত পরিবেশন ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। দীর্ঘ ১৫ বছর পর রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধক ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু।

সম্মেলনে উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব শাহজানের সভাপতিত্বে ও আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় নেতা এমএ মোমিন পাটোয়ারীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার, সংসদ সদস্য একে এম শাহজান কামাল, সংসদ সদস্য লায়ন এম আউয়াল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিভিন্ন ক্ষেত্রে অবদানের স্বীকৃতিস্বরূপ ২১ গুণীকে একুশে পদক প্রদান করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার ওসমানী স্মৃতি মিলনায়তনে প্রধানমন্ত্রী পদকপ্রাপ্তদের হাতে সম্মাননা তুলে দেন।

একুশে পদক প্রদান করলেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার ::  বিভিন্ন ক্ষেত্রে অবদানের স্বীকৃতিস্বরূপ এবার ২১ গুণীকে একুশে পদক ...