লক্ষ্মীপুর-২ আসনে আ.লীগের মনোনয়ন চান আব্দুল কাদের

মোঃ আব্দুল কাদের।বিশেষ প্রতিনিধি :: আসন্ন একাদশ সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-২ (রায়পুর-সদরের একাংশ) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন আ.লীগ নেতা ও ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আব্দুল কাদের।

দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম কিনে পূরণ করে জমাও দিয়েছেন এই নেতা। তিনি কেন্দ্রীয় আওয়ামীলীগের যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য।

ছাত্র জীবন থেকেই রাজনীতিতে হাতেখড়ি তাঁর। তিনি তিতুমীর কলেজ ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক ছিলেন ১৯৯৭-৯৮তে(তখন ভিপি আক্কাসুর রহমান আঁখি)। এরপর ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ছিলেন রিপন-রোটন কমিটিতে। ছাত্র রাজনীতি শেষে তিনি কেন্দ্রীয় আ.লীগের সহ-সম্পাদক দায়িত্ব নেন।

স্থানিয় নেতাকর্মীরা জানায়, আব্দুল কাদের লক্ষ্মীপুর-২(রায়পুর-সদরের একাংশ) আসনের একজন হেভিওয়েট প্রার্থী। তিনি একজন পরিচ্ছন্ন রাজনীতিবীদ। কোন রকম চাঁদাবাজি, টেন্ডারবাজি, দুর্নীতির সাথে তিনি সম্পৃক্ত নন। ঢাকায় ব্যবসা করেন। ব্যবসার আয় থেকে রাজনীতির কর্মসূচি বাস্তবায়নে সব সময় নেতাকর্মীদের পাশে থেকেছেন।

এ প্রসঙ্গে কথা হলে মোঃ আব্দুল কাদের বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে রাজনীতি করি। সেই ছাত্র জীবন থেকে। মানুষের ভালোবাসার জায়গা থেকে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা বজায় রাখতে এবং ভিশন ২০৪১সফল করার জন্য নির্বাচনে অংশ নিতে চাচ্ছি। মানুষের ভালোবাসা আছে বলেই মানুষের জন্য কিছু করতে মন চায়। এজন্য দলের নীতিনির্ধারণ থেকে সিদ্ধান্ত অনুযায়ী কাজ করবো।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিদ্রোহীদের প্রার্থিতা প্রত্যাহারে দুই দিন সময় দিলো আ.লীগ

স্টাফ রিপোর্টার :: আওয়ামী লীগের যু্গ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ...