ব্রেকিং নিউজ
Home / রাজনীতি / লক্ষ্মীপুর সরকারী কলেজে ছাত্রলীগের দু’পক্ষে সংঘর্ষ: আহত-৫

লক্ষ্মীপুর সরকারী কলেজে ছাত্রলীগের দু’পক্ষে সংঘর্ষ: আহত-৫

লক্ষ্মীপুর সরকারী কলেজে ছাত্রলীগের দু’পক্ষে সংঘর্ষ: আহত-৫জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুর সরকারী কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ছাত্রলীগ কর্মী তারেক হোসেন, ইমন হোসেন, জুবায়ের হোসেনসহ ৫ ছাত্রলীগ নেতা-কর্মী আহত হন।

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোমবার দুপুরে কলেজ ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক মহসিন কবির সাগরের অনুসারীদের মধ্যে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস’লে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। দু-পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও ছাত্রলীগ নেতাকর্মীরা জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কলেজ ক্যাম্পাসে সোমবার দুপুরে কলেজ ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক মহসিন কবির সাগরের অনুসারীদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে দু-পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় ছাত্রলীগ কর্মী তারেক হোসেন, ইমন হোসেন, জুবায়ের হোসেনসহ ৫ ছাত্রলীগ নেতাকর্মী আহত হন। আহতরা সবাই একাদশ শ্রেণীর ছাত্র। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহসিন কবির সাগর সাংবাদিকদের বলেন, ইভটিজিংকে কেন্দ্র করে কলেজ ছাত্র ও বহিরাগতদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল এসে কাউকে দেখতে পায়নি। তবে এ ঘটনায় ছাত্রলীগের নেতাকর্মী জড়িত নয় বলে তিনি বিষয়টি এড়িয়ে যান।

লক্ষ্মীপুর সরকারী কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান সাংবাদিকদের বলেন, কলেজের মুল ফটকে মারামারির ঘটনা দেখতে পেয়ে আমিসহ অন্যান্য শিক্ষকগণ ছুটে যায়। আমাদের দেখতে পেয়ে সবাই পালিয়ে যায়। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে তা আমার জানা নেই।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক আবু নাছের বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিসি’তি নিয়ন্ত্রণ করে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সতর্ক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিএনপির প্রার্থী তাবিথ আউয়াল

বিএনপির প্রার্থী তাবিথ আউয়াল

স্টাফ রিপোর্টার :: ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে ‘ধানের শীষ’ প্রতীকের ...