লক্ষ্মীপুর প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির সাথে ঢাকাস্থ সাংবাদিক ফোরামের মতবিনিময়

ঢাকাস্থ লক্ষ্মীপুর সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক জাকির হোসেন লিটনজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুর প্রেসক্লাবের নব নির্বাচিত কার্যকরী কমিটির সদস্যদের সাতে মতবিনিময় করেছেন ঢাকাস্থ লক্ষ্মীপুর সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক জাকির হোসেন লিটন।

বুধবার রাতে লক্ষ্মীপুর প্রেসক্লাবের হল রুমে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেলের সঞ্চলনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি আ হ ম মোশতাকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবদুল মালেক, কোষাধ্যক্ষ মো. কামাল উদ্দিন, ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক মোহাম্মদ আকতার আলম, দপ্তর সম্পাদক মো. ইসমাইল হোসেন জবু, প্রচার সম্পাদক জহিরুল ইসলাম শিবলু, কার্যনির্বাহী সদস্য নজরুল ইসলাম জয়, নাজিম উদ্দিন রানা।

বক্তব্য রাখেন, সাংবাদিক আনোয়ার রহমান বাবুল, নিজাম উদ্দিন, জাহাঙ্গীর হোসেন লিটন, কাজল কায়েস, পলাশ সাহা প্রমুখ।

ঢাকাস্থ লক্ষ্মীপুর সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক জাকির হোসেন লিটন তার বক্তব্যে ভোটের মাধ্যমে লক্ষ্মীপুর প্রেসক্লাবের একটি নতুন কমিটি নির্বাচিত হওয়ার অভিনন্দন জানিয়ে, লক্ষ্মীপুর প্রেসক্লাবের উন্নয়নে ঢাকাস্থ লক্ষ্মীপুর সাংবাদিক ফোরামের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

পরে ঢাকাস্থ লক্ষ্মীপুর সাংবাদিক ফোরামের পক্ষ থেকে লক্ষ্মীপুর প্রেসক্লাবের নব নির্বাচি কমিটিকে তিনি ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুরে নতুন ভোটার বেড়েছে ১ লাখ ৮১ হাজার

লক্ষ্মীপুরে নতুন ভোটার বেড়েছে ১ লাখ ৮১ হাজার

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ...