লক্ষ্মীপুরে ৫ম শ্রেণীর ছাত্রীকে পিটিয়ে আহত, দুইজন গ্রেপ্তার

জহিরুল ইসলাম শিবলু।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর শহরের এন আহাম্মদীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরীক্ষার হলে ঢুকে ৫ম শ্রেণীর এক ছাত্রীকে পিটিয়ে আহত করার ঘটনায় ৭ জনকে আসামী করে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

hancupবুধবার রাতে ওই ছাত্রীর মা বাদী হয়ে লক্ষ্মীপুর সদর থানায় এ মামলা দায়ের করেন। মামলায় তিনজনের নাম উলেস্নখ করে আরো ৪ জনকে অজ্ঞাত আসামী করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার ভোররাতে শহরের বাঞ্চানগর এলাকায় অভিযান চালিয়ে নিজাম উদ্দিন ও জয়সহ দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ।

স্থানীয়রা জানায়, বুধবার বিদ্যালয়ের ৫ম শ্রেনীর মডেল টেস্ট পরীক্ষা দিচ্ছিল সাবিহা আফরিন। দুপুর ১২ টার দিকে পরীক্ষার হলে ঢুকে নিজাম উদ্দিন ও জয়সহ ৪/৫ জনের একদল সন্ত্রাসী ওই ছাত্রীকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। পরে বিদ্যালয়ের শিক্ষকরা এগিয়ে আসলে তারা শ্রেণীকক্ষ থেকে পালিয়ে যায়। খবর পেয়ে আহত অবস্থায় ছাত্রীকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে তার স্বজনরা।

সহপাঠী ববি আক্তারের সাথে মঙ্গলবার দুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাবিহা আফরিনের কথা কাটাকাটি হয়। এর জের ধরে ববির স্বজনরা এ ঘটনা ঘটায় বলে জানান ওই বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল্লাহ আল মামুন ভূইয়া জানান, ছাত্রীকে মারধর করার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাস ভাড়া করে শাশুড়িকে হত্যা

স্টাফ রিপোর্টার :: ঢাকার আশুলিয়ায় চলন্ত বাস থেকে বাবাকে ছুঁড়ে ফেলে, মেয়েকে ...