লক্ষ্মীপুরে শ্বশুর বাড়িতে জামাই খুন

লক্ষ্মীপুরে শ্বশুর বাড়িতে জামাই খুনজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরে শ্বশুর বাড়িতে ডেকে এনে কাজী ওমর ফারুক (২৮) নামে এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

সোমবার রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পূর্ব জাফরপুর গ্রামে শ্বশুর বাড়ি থেকে ফারুকের গলা কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি চন্দ্রগঞ্জ ইউনিয়নের দেওপাড়ার এলাকার আবদুল লতিফের ছেলে।

স্বজনরা জানান, প্রায় আড়াই বছর আগে ফারুকের সঙ্গে পারিবারিকভাবে পূর্ব জাফরপুর গ্রামের আবদুল মান্নানের মেয়ে মমতাজ আক্তার ডলির বিয়ে হয়। বিয়ের পর থেকে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো। তিন মাস আগে তাদের মধ্যে ঝগড়া হলে শ্বশুর বাড়ির লোকজন এসে ফারুককে মারধর করেন। পরে স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসা করা হয়।

কিছুদিন আগে দাম্পত্য কলহের জের ধরে ডলি বাবার বাড়ি চলে যান। সোমবার বিকেলে ডলির ফোন পেয়ে ফারুক শ্বশুর বাড়ি যান। এরপর শ্বশুর বাড়ির লোকজন তাকে গলা কেটে হত্যা করে মরদেহ একটি কক্ষে লুকিয়ে রাখেন। আশপাশের বাড়ির লোকজন বিষয়টি অনুমান করতে পেরে পুলিশে খবর দেন।

রাতেই পুলিশ ওই বাড়ি গিয়ে তার গলা কাটা মরদেহ উদ্ধার করে। এ সময় মেঝে থেকে একটি রক্তমাখা দা জব্দ করে পুলিশ। পরে মঙ্গলবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাফর আহাম্মদ জানান, ফারুককে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পুনর্বাসনের মাধ্যমে ভিক্ষুকমুক্ত

পুনর্বাসনের মাধ্যমে ভিক্ষুকমুক্ত

মোনাসিফ ফরাজী সজীব, মাদারীপুর প্রতিনিধি :: পুনর্বাসনের মধ্য দিয়ে আজ শনিবার থেকে ...