লক্ষ্মীপুরে শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ অনুষ্ঠিতজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: শিক্ষা মন্ত্রানালয়ের নির্দেশে সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠানে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশের অংশ হিসেবে লক্ষ্মীপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ সেপ্টেম্বর) সকালে পৌর শহরের বাগবাড়ীতে লক্ষ্মীপুর ন্যাশনাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের নিজস্ব ক্যাম্পাসে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ন্যাশনাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগ নেতা ও ওয়ার্ড কাউন্সিলর আবুল খায়ের স্বপন।

বিশেষ অতিথি ছিলেন, সাংবাদিক আবদুল মালেক, ন্যাশনাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটির সদস্য মাওঃ আবদুল করিম, উপাধ্যক্ষ হাবিবুর রহমান সবুজ প্রমুখ। সমাবেশে স্কুলের ছাত্র/ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

অপর দিকে লক্ষ্মীপুর আইডিয়াল ইনষ্টিটিউট অব মেডিকেল টেকনোলজিতে সাংবাদিক সেলিম উদ্দিন নিজামীর সভাপতিত্বে ও অধ্যক্ষ মমিন উল্যার পরিচালনায় জঙ্গিবাদ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুল্যা আল মামুন ভূঁঞা, বিশেষ অতিথি ছিলেন, ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক রাজ্জাকুল হায়দর, ডাঃ সালাহ উদ্দিন শরিফ, এডভোকেট মোঃ সাহাদাৎ হোসেন, ডাঃ ইকবাল হোসেন, সাংবাদিক মোঃ কাউছার, তোহিদুর রহমান রেজা প্রমূখ।

এছাড়াও জেলার রামগতি, কমলনগর, রামগঞ্জ ও রায়পুর উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অ্যালবার্ট আইনস্টাইন

বিখ্যাতদের দাম্পত্য জীবন- ৮: অ্যালবার্ট আইনস্টাইন

সাইদুর রহমান  :: কথায় আছে, “যার নয়নে যারে লাগে ভালো, হোক না দেহ ...