লক্ষ্মীপুরে যুবকের লাশ উদ্ধার: শিক্ষককে কুপিয়ে জখমজহিরুল ইসলাম শিবলু লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরকালকিনি এলাকা থেকে হেলাল উদ্দিন নামে এক যুবকের লাশ উদ্ধার করে শনিবার সকালে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত হেলাল উদ্দিন চরকালকিনি গ্রামের আবদুস সাত্তারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, চরকালকিনি গ্রামে নিজ ঘরে শুক্রবার গভীর রাতে হেলাল উদ্দিনের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে কমলনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কবির আহমদ জানান, নিহত যুবক হেলাল উদ্দিনের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তবে হত্যা না আত্নহত্যা প্রকৃত মৃত্যু রহস্য ময়নাতদন্তের পর বলা যাবে।

অপরদিকে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় সিঁদ কেটে ঘরে প্রবেশ করে আবদুল মান্নান নামে এক স্কুল শিক্ষককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শনিবার ভোর রাতে দিকে উপজেলার চর কালকিনি এলাকায় এ ঘটনা ঘটে।

আবদুল মান্নানকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে ভর্তি করা হয়েছে। তিনি চর কালকিনির আলম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

আহত শিক্ষকের ভাতিজা মঞ্জুর আলম জানান, ভোর রাতে ৮/১০ জন দুর্বৃত্ত তার চাচাকে হত্যার উদ্দেশে সিঁধ কেটে ঘরে প্রবেশ করেন। তারা ঘুমন্ত অবস্থায় তার চাচাকে এলোপাতাড়ি কোপাতে শুরু করে। এ সময় তার চাচীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায় ।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সাইদুর রহমান ভূঁইয়া বলেন, বিষয়টি তারা জানেন না। তবে খোঁজ-খবর নিয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here