Home / আইন-আদালত / লক্ষ্মীপুরে মেস থেকে চার ছাত্রকে ধরে এনে পিটিয়ে পুলিশে দিল ছাত্রলীগ

লক্ষ্মীপুরে মেস থেকে চার ছাত্রকে ধরে এনে পিটিয়ে পুলিশে দিল ছাত্রলীগ

লক্ষ্মীপুরে মেস থেকে চার ছাত্রকে ধরে এনে পিটিয়ে পুলিশে দিল ছাত্রলীগজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: ছাত্র শিবির সন্দেহে চার কলেজছাত্রকে পিটিয়ে পুলিশে দিল লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় তাদের কাছ থেকে বেশ কয়েকটি ইসলামিক বই ও মার্বেল পাওয়া যায়।

রবিবার বিকেল কলেজ সংলগ্ন ইব্রাহিম ম্যানশন ভবনের ব্যাচেলর মেস থেকে তাদের ধরে এনে মারধর করে থানা পুলিশে সোপর্দ করে করা হয়।

আটক ছাত্ররা হলেন- নুর হোসেন, রাসেল উদ্দিন, শাহাদাত হোসেন ও জাফর আহম্মেদ। তারা লক্ষ্মীপুর সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি ২০-২৫ নেতাকর্মী এসে ওই মেসে তল্লাশি চালায়। এ সময় শিবির সন্দেহে তারা ৫ ছাত্রকে তুলে নিয়ে যায়। পরে তাদের কলেজ মাঠে নিয়ে মারধর করা হয়। এ সময় একজন দৌড়ে পালিয়ে যায়। অপর চারজনকে পুলিশে সোপর্দ করা হয়।

সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি বলেন, গোপন সংবাদে ভিত্তিতে মারবেল ও জিহাদি বইসহ চারজনকে আটক করে পুলিশ দেয়া হয়েছে। তবে তাদের মারধর করার বিষয়টি অস্বীকার করেন তিনি।

লক্ষ্মীপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) একেএম ফজলুল হক বলেন, চার ছাত্রকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। বিষয়টি যাচাই-বাছাই করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুরে শিশু শ্রমিককে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় দুইজন গ্রেফতার

লক্ষ্মীপুরে শিশু শ্রমিককে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় দুইজন গ্রেফতার

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরের সদর উপজেলার মান্দারীতে শিশু শ্রমিক সোহেলকে ...