লক্ষ্মীপুরে বিএনপির সমাবেশ ও জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান

লক্ষ্মীপুরে বিএনপির সমাবেশ ও জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদানজহিরুল ইসলাম শিবলু লক্ষ্মীপুর প্রতিনিধি :: বিএনপি চেয়াপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সকল নেতা-কর্মীদের বিরুদ্ধে থাকা মিথ্যা মামলা প্রত্যাহার এবং নির্দলীয় সরকারের অধীনে একাদশ সংসদ নির্বাচনের দাবিতে লক্ষ্মীপুরে সমাবেশ ও জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করেছে জেলা বিএনপি।

কেন্দ্রীয় বিএনপির সহ-সমাজকল্যান সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবুর নেতৃত্বে বুধবার সকালে জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পালের নিকট স্মারকলিপি প্রদান করেন জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্টিত হয়।

াচব োটিব এ সময় উপস্থিত ছিলেন জেলা পিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট হারুনুর রশিদ ব্যাপারী, সাংগঠনিক সম্পাদক এডভোকেট হাসিবুর রহমান, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, বিএনপি নেতা এডভোকেট মো. সোহেল মাহমুদ, মো. কামরুল ইসলাম, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি খালেদ মো. আলী কিরন, সাংগঠনিক সম্পাদক সৌরভ হোসেন ভূলুসহ জেলা-উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রলদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

কেন্দ্রীয় বিএনপির সহ-সমাজকল্যান সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু তার বক্তব্যে বলেন, বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে প্রতিহিংসামূলকভাবে জোর করে কারারুদ্ধ করে রাখা হয়েছে। জামিনযোগ্য মামলায়ও তাকে জামিন দেয়া হচ্ছে না। সরকার পিএনপি এবং খালেদা জিয়াকে মাইনাস করে একটি পাতানো নির্বাচন করতে চাই। তাকে ছাড়া নির্বানে যাবে না বিএনপি। নির্বাচনের তফসিল ঘোষনার আগেই বেগম খালেদা জিয়ার মুক্তি দেয়ার জন্য দাবি জানান তিনি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মওদুদ আহম্মেদ বলেন,

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ফাঁদে পা দেবো না: ব্যারিস্টার মওদুদ

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ ...