লক্ষ্মীপুরে বিএনপির মানববন্ধনে পুলিশের ধাওয়া: আটক-৬,

Lakshmipur জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও রায়ের প্রতিবাদে লক্ষ্মীপুরে বিএনপির মানববন্ধনে পুলিশের ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে লক্ষ্মীপুর জেলা বিএনপি আয়োজিত মানববন্ধন কর্মসুচি পন্ড হয়ে যায়।

এ সময় উপজেলা যুবদলের যুগ্ম-সাধারন সম্পাদক শিপন, রাশেদ, নুরু ও সুমন হোসেনসহ ৬ নেতাকর্মীকে আটক করা হয়।

সোমবার সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে জেলা বিএনপির সাধারন সম্পাদক সাহাবুদ্দিন সাবু ও সাংগঠনিক সম্পাদক এডভোকেট হাসিবুর রহমানের নেতৃত্বে কেন্দ্র ঘোষিত কর্মসুচি পালন করার জন্য নেতাকর্মীরা জড়ো হয়ে মানববন্ধন কর্মসুচি শুরু করার সাথে সাথে পুলিশ ধাওয়া করে। পুলিশের ধাওয়ায় মানববন্ধন কর্মসুচি পন্ড হয়ে যায়। এ সময় পুলিশ বিএনপি, যুবদল ও ছাত্রদলের ৬ নেতাকর্মীকে আটক করে।

কেন্দ্রীয় বিএনপির সহ-সমাজকল্যান সম্পাদক ও জেলা বিএনপির সাধারন সম্পাদক সাহাবুদ্দিন সাবু জানান, কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে প্রেসক্লাবের সামনে মানববন্ধন করার সময় পুলিশ অতর্কিতভাবে হামলা চালিয়ে ৬ নেতাকর্মীকে আটক করে এবং ব্যানার ছিনিয়ে নেয়। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অনতিবিলম্ভে আটককৃতদের মুক্তির দেয়ার দাবী জানান। যতদিন পর্যন্ত বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি না দেয়া হবে, ততদিন পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষনা দেন তিনি।

এছাড়া জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের ৮ নেতাকর্মীকে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাপের মুখেও ধৈর্য রাখবে বিএনপি

স্টাফ রিপোর্টার :: নির্বাচন সামনে রেখে নানা দিক থেকে চাপের মুখে আছে ...