লক্ষ্মীপুরে বাল্যবিবাহ না করার শপথ নিলেন পাঁচ শতাধিক ছাত্রী

লক্ষ্মীপুরে বাল্য বিবাহ না করার শপথ নিলেন পাঁচ শতাধিক ছাত্রীজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে বাল্য বিবাহ, যৌন হয়রানি, মাদককে লাল কার্ড, দেশ প্রেম ও মানবতাকে সবুজ কার্ড দেখিয়ে শপথ নিয়েছে পাঁচ শতাধিক ছাত্রী।

বৃহস্পতিবার সকালে শহরের বালিকা বিদ্যা নিকেতন স্কুল মাঠে সামাজিক নানা ব্যাধি নিয়ে অনুষ্ঠিত এক সভায় শপথ নেন তারা। অনুষ্ঠানটি আয়োজন করেন শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল প্রমুখ।

লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি সোহেল বলেন, গত ৮মার্চ পঞ্চগড়ের তেতুলিয়া থেকে টিফিনের টাকা বাঁচিয়ে সারাদেশে ভ্রাম্যমাণ এ সফর পরিচালনা করে আসছেন তারা। ৫৯তম জেলা হিসেবে বৃহস্পতিবার লক্ষ্মীপুরে সামাজিক কার্যক্রম পরিচালনা করা হয়। ৬০তম জেলা হিসেবে চট্টগামে আগামী শনিবার কার্যক্রম পরিচালনা করা হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Green University

গ্রিন ইউনিভার্সিটিতে আন্তর্জাতিক সেমিনারে উচ্চশিক্ষায় ‘মহাকাশ আইন’ অন্তর্ভুক্তির আহ্বান

স্টাফ রিপোর্টার :: বঙ্গবন্ধু স্যাটেলাইটের সুফল ও বৈশ্বিক উন্নয়নে বাংলাদেশের অবস্থান আরো সুদৃঢ় ...