লক্ষ্মীপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

লক্ষ্মীপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরের রায়পুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সোহেল রানা ওরফে সুরাইয়া সোহেল (৩২) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

নিহত সোহেল একই উপজেলার দেনায়েতপুর গ্রামের মৃত আবদুল মুনাফের ছেলে। বুধবার ভোরে উপজেলার চরপাতা ইউনিয়নের সিংয়েরপুল এলাকায় এ ঘটনা ঘটে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান মিয়া জানান, মঙ্গলবার বিকেলে লক্ষ্মীপুরের ঝুমুর সিনেমা হল এলাকা থেকে হত্যা, ডাকাতি ও মাদকসহ ২২ মামলা পলাতক আসামি সোহেল রানাকে গ্রেফতার করা হয়।

পরে জিজ্ঞাসাবাদে তার তথ্যের ভিত্তিতে রাতে রায়পুর চরপাতা ইউনিয়নের সিংয়েরপুল এলাকার একটি পরিত্যক্ত ঘরে ইয়াবা উদ্ধারে যায় পুলিশ। তখন পুলিশের উপস্থিতি টের পেয়ে সোহেলের সহযোগীরা তাকে ছিনিয়ে নেওয়ার জন্য পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে।

এ সময় সোহেল পালিয়ে যাওয়ার চেষ্টা করলে সহযোগীদের গুলিতে আহত হয়। পরে আহত অবস্থায় সোহেলকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসা সদর হাসপাতালে প্রেরণ করে। পরে সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

অভিযানে ঘটনাস্থল থেকে একটি এলজি, তিন রাউন্ড গুলি, ছয় রাউন্ড গুলির খোসা এবং ৩শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইন্দুরকানীতে পানি বৃদ্ধি: ২০ গ্রাম প্লাবিত

ইন্দুরকানীতে পানি বৃদ্ধি: ২০ গ্রাম প্লাবিত

মোঃ হাসিব বিল্লাহ, ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি :: ইন্দুরকানীতে কচাঁ ও বলেশ্বর নদীর ...