লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরে সদর উপজেলা পর্যায়ে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুর্ধ্ব-১৭ এর উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকালে জেলা স্টেডিয়াম মাঠে এ টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী খেলায় কুশাখালী ইউনিয়ন ও উত্তর জয়পুর ইউনিয়ন মুখোমুখি হন। খেলার প্রথমার্ধের ১০ মিনিটের মাথায় মো. রায়হান ও ১২ মিনিটে ইমাম হোসেনের পা থেকে জালে বল ঢুকিয়ে দলকে জয়ের দিকে এগিয়ে নিয়ে যায় কুশাখালীর খেলোয়াড়রা। খেলায় শেষ পর্যন্ত ৪-০ গোলে উত্তর জয়পুর ইউনিয়নকে করে পরাজিত করে কুশাখালী ইউনিয়ন।

এর আগে দেশাত্ববোধক গান, জাতীয় সঙ্গীত পরিবেশন, পতাকা, বেলুন ও পায়রা উড়ানোর মধ্য দিয়ে খেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন, জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহউদ্দিন টিপু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহঃ শাজাহান আলি, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হাফিজ উল্যা প্রমুখ। এ টুর্ণামেন্টে সদর উপজেলার ২১ টি ইউনিয়নের ২১ টি দল অংশ গ্রহণ করবে।

উদ্বোধনী দিনে ২য় ম্যাচে মুখোমুখি হন চন্দ্রগঞ্জ ইউনিয়ন ও বশিকপুর ইউনিয়ন। এ খেলায় ৩-১ গোলে চন্দ্রগঞ্জ ইউনিয়ন জয় লাভ করে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লংকানদের হারিয়ে ১৩৭ রানের বিশাল জয় বাংলাদেশের

ষ্টাফ রিপোর্টার :: মুশফিকের দুর্দান্ত ব্যাটিংয়ে বাংলাদেশের বেঁধে দেওয়া ২৬২ রানের লক্ষ্য ...