লক্ষ্মীপুরে প্রেমিকের হাতে ধর্ষণের পর খুন: প্রেমিক দুলাল আটক

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরের রামগতিতে কহিনুর বেগম নামে এক যুবতীকে তুলে নিয়ে ধর্ষণের পর হত্যা করার অভিযোগ উঠেছে। সোমবার ভোরে রামগতি উপজেলার পশ্চিম চর কলাকোপা এলাকার একটি ফসলের মাঠ থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

নিহত যুবতী সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চর মনসা গ্রামের নুর করিমের মেয়ে। এ ঘটনায় অভিযুক্ত প্রেমিক দুলাল হোসেনকে আটক করছে পুলিশ। সকালে চর মনসা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত দুলাল হোসেন সদর উপজেলার চর মনসা এলাকার হেজু মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, স্বামী পরিত্যাক্তা কহিনুর বেগমের সাথে দীর্ঘদিন থেকে একই এলাকার দুলালের প্রেম চলে আসছে। শনিবার সকালে নিজ বাড়ি থেকে ঘুরার কথা বলে মোবাইল ফোনে কহিনুর বেগমকে ডেকে নেয় প্রেমিক দুলাল।

পরে রামগতি উপজেলার চর বাদাম এলাকায় রাতের যে কোন সময় ধর্ষণের পর হত্যা করে পশ্চিম চর কলাকোপা এলাকায় একটি ফসলের মাঠে কহিনুর বেগমের লাশ ফেলে চলে যায় দুলালসহ অজ্ঞাতরা। সোমবার ভোরে ফসলের মাঠে কহিনুর বেগমের লাশ দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিছুল হক জানান, কহিনুর বেগমকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত দুলাল হোসেনকে আটক করা হয়েছে। এ ঘটনার সাথে আরো কারা জড়িত ছিল, সে বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here