লক্ষ্মীপুরে তিন শতাধিক জিপি-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

Lakshmipur

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুর সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে এস এস সি ও দাখিল পরীক্ষায় জিপি-৫ প্রাপ্ত তিন শতাধিক কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এই সংবর্ধনা আনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাজাহান আলীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ্‌ উদ্দিন টিপু, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হাফিজ উল্যা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবু তালেব।

বক্তব্য রাখেন, টুমচর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওয়ালনা হারুন আল মাদানী, লক্ষ্মীপুর সরকারী আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার ভৌমিক, সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলরাম চন্দ্র দেবনাথ প্রমুখ।

Lakshmipur P

বক্তারা বলেন, মেধাবী শিক্ষার্থীরা দেশের সম্পদ। মানসম্মত শিক্ষা অর্জন করে তারাই দেশ পরিচালনায় ভূমিকা রাখবে। মাদক থেকে দূরে থেকে শিক্ষার্থীদের পড়ালেখার প্রতি আরো মনোযোগী হতে হবে। এছাড়াও লেখাপড়ার পাশাপাশি মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে এগিয়ে আসার আহবান জানানো হয়।

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ সদর উপজেলার জিপিএ-৫ প্রাপ্ত তিন শতাধিক শিক্ষার্থীর মাঝে ক্রেষ্ট ও সনদপত্র বিতরন করেন।

এসময় বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

SHOROTER_SHUVROTA

রোকেয়া ইসলামের কবিতা ‘এক শরতের গল্প অন্য শরতে’

এক শরতের গল্প অন্য শরতে –রোকেয়া ইসলাম     বিস্মৃত প্রায় শরতের ...