লক্ষ্মীপুরে জেলা কৃষকলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

লক্ষ্মীপুরে জেলা কৃষকলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে ঝাড়ু মিছিলজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: ব্যাপক অনিয়ম-দূর্ণীতি ও অর্থ আত্মসাতের অভিযোগ এনে লক্ষ্মীপুর জেলা কৃষকলীগের সভাপতি ওমর হোসাইন ভুলু ও সাধারণ সম্পাদক হিজবুল বাহার রানার বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে সদর উপজেলা কৃষকলীগের বিক্ষুব্ধ নেতা-কর্মীরা।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের পুরাতন মহিলা কলেজের সামনে থেকে ঝাড়ু মিছিল বের করে প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উত্তর তেমুহনী গিয়ে শেষ হয়।

সদর উপজেলা কৃষকলীগের বিক্ষুব্ধ নেতা-কর্মীরা জানান, বিভিন্ন সম্মেলন কেন্দ্রীক অনৈতিক ভাবে ব্যাপক চাঁদাবাজি, অর্থ আত্মসাত ও পদ বাণিজ্য এবং অসাংগঠনিক কার্যকলাপের জড়িত থাকার অভিযোগ এনে জেলা কৃষকলীগের সভাপতি ওমর হোসাইন ভুলু ও সাধারণ সম্পাদক হিজবুল বাহার রানা’র বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছেন তারা।

মিছিলে কৃষকলীগ নেতা কামাল হোসেন, শামছুল আলম, আরিফ, রাশেদসহ সদর উপজেলা কৃষকলীগের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। ঝাড়ু মিছিল থেকে সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেয়া হয়।

জেলা কৃষকলীগের সভাপতি ওমর হোসাইন ভুলু বলেন, দলীয় কোন্দলের কারনে এ ঘটনা ঘটেছে। আমরা সাংগঠনিক ভাবে এ বিষয়টি মিমাংশা করবো।

এ ব্যাপারে জানতে চাইলে জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক হিজবুল বাহার রানা পাল্টা অভিযোগ করে বলেন, সদর উপজেলা কমিটির নেতৃবৃন্দ সম্প্রীতি লাহারকান্দি ইউনিয়নে টাকার বিনিময়ে মাদক ব্যবসায়ীদের দিয়ে কমিটি দেয়ায় উপজেলা কমিটি’র সকল কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য বন্ধ ও নবগঠিত ইউনিয়ন কমিটি বিলুপ্ত ঘোষনা করেছে জেলা কমিটি। যারা ঝাড়ু মিছিল করেছে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুরে বিএনপি নেতা এ্যানীর বাড়িতে হামলা, ভাঙচুর

বিএনপি নেতা এ্যানীর বাড়িতে হামলা: ভাঙচুর

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি : : কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ ...