লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধে একজনকে কুপিয়ে হত্যা: আহত-২

কুপিয়ে হত্যা

জহিরুল ইসলাম শিবলু,  :: লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হাফিজ উল্লাহ নামের এক যুবককে তার ভাই, ভাতিজা ও স্বজনরা কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছেন ২ জন।

রবিবার দুপুরে পৌর শহরের সাহাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত যুবক স্থানীয় মৃত আলী আহমদের ছোট ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, সাহাপুর গ্রামের টেকের বাড়ীর বাসিন্দা আলী আহমদের মৃত্যুর পর তার সম্পত্তি ৪ ছেলের মাঝে বন্টন করা হয়নি।

এতে করে যার যার মতো করে জমি ভোগ করতো তারা। রবিবার দুপুরে আলী আহমদের স্ত্রী বিলকিছের নেছা ও হাফিজ উল্লা তার ভাতিজা সুমনকে বাড়ীর নারিকেল গাছ থেকে নারিকেল পাড়তে বলেন।

এ সময় গাছে উঠতে গেলে আবদুল মালেক ও তার ছেলে হানিফ তাদের বাধা দেয়। কিছুক্ষন পর হানিফ ওই গাছে উঠলে তার চাচা হাফিজ উল্লাহ তাকে বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে হানিফ গাছ থেকে নেমে এসে দা দিয়ে তার চাচাকে মাথায় ও পেটে কুপিয়ে আহত করে।

এ সময় নিজেদের মধ্যে সংঘর্ষে পরিবারের আরো ২ জন আহত হন। আহতরা হলেন, বিলকিছের নেছা ও আব্দুল মতলব। পরে তাদের হাসপাতালে নিয়ে আসলে হাফিজ উল্লাহকে মৃত ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, নারিকেল পাড়াকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আরো দুই জন আহত হয়েছেন। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পুনর্বাসনের মাধ্যমে ভিক্ষুকমুক্ত

পুনর্বাসনের মাধ্যমে ভিক্ষুকমুক্ত

মোনাসিফ ফরাজী সজীব, মাদারীপুর প্রতিনিধি :: পুনর্বাসনের মধ্য দিয়ে আজ শনিবার থেকে ...