লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা এমএ শহীদের হত্যাকারীদের বিচার দাবি

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা এমএ শহীদের হত্যাকারীদের বিচার দাবিজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা এম এ শহীদের হত্যাকারীদের দ্রুত বিচার ট্রাইব্যুনালে শাস্তির আওতায় এনে ফাঁসির দাবিতে মানববন্ধন করা হয়েছে। একই সঙ্গে শহরের উত্তর তেমুহনীস্থ ট্রাফিক চত্ত্বরে ছাত্রলীগ নেতা মরহুম এম এ শহীদের নামকরণে স্মৃতিস্তম্ভ স্থাপনের দাবিও করা হয় এ মানববন্ধনে।

জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ শহীদের ১৫তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর প্রেসক্লাব প্রাঙ্গণে সোমবার দুপুরে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসুচি পালণ করা হয়। জেলা স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা, ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ নেতা সালাহ উদ্দিন আহমদ ভূঁইয়া, জেলা আওয়ামীলীগ নেতা, ইউপি চেয়ারম্যান আহসানুল কবির রিপন, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি বেলায়েত হোসেন বেলাল, সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, স্বেচ্ছা সেবকলীগের জেলা সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আশাফুল আলম প্রমুখ।

প্রসঙ্গত, ২০০৩ সালে শহরের উত্তর তেমুহনীস্থ ইউনিক হোটেল থেকে ছাত্রলীগ নেতা শহীদের ক্ষত-বিক্ষত ও বস্তাবন্দী অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার ২০০৯ সালের ২২ মার্চ নোয়াখালী সিআইডির সহকারী পুলিশ সুপার মো. নুরুল ইসলাম সরকার ৯ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। হত্যার ১৫বছরের মধ্যেও আলোচিত এ হত্যাকান্ডের বিচার না হওয়ায় পরিবারটি হতাশায় রয়েছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিদ্রোহীদের প্রার্থিতা প্রত্যাহারে দুই দিন সময় দিলো আ.লীগ

স্টাফ রিপোর্টার :: আওয়ামী লীগের যু্গ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ...