লক্ষ্মীপুরে ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জহিরুল ইসলাম শিবলু,লক্ষ্মীপর প্রতিনিধি ::  লক্ষ্মীপুরে বর্ণাঢ্য আয়োজনে মধ্যদিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এই উপলক্ষ্যে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

রবিবার রাত ১২টা ১মিনিটে জেলা বিএনপি’র সাধারন সম্পাদক সাহাবুদ্দিন সাবুর বাস ভবনে লক্ষ্মীপুর পৌর ছাত্রদলের আয়োজনে কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। এর আগে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

পৌর ছাত্রদলের আহবায়ক এডভোকেট মোসাদ্দেক হোসেন বাবরের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক ফখরুল ইসলাম সোহেলের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সোহেল মাহমুদ, পৌর ছাত্রদলের সদস্য সচিব রেজোয়ান হোসেন আকবর, জেলা ছাত্রদলের আইন বিষয়ক সম্পাদক আমজাদ হোসেন ভূ্ইঁয়া, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক রানা ভূঁইয়া, হুমায়ুন কবির, ইউসুফ খান মামুন, সাইফুল সাদেক বাবু, আব্দুল আজীজ মিশু, আরাফাত হোসেন ফরহাদ, জামশেদ আলম, মির্জা মাকছুদ, আবদুল্লাহ আল নোমান হিমেল, আরমান হোসেন ফারভেজ, মাসুদ হাওলাদারসহ বিভিন্ন ওয়ার্ডের নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মির্জা ফখরুলকে ক্ষমা চাইতে ছাত্রলীগের আল্টিমেটাম

স্টাফ রিপোর্টার :: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ৪৮ ঘণ্টার মধ্যে ...