লক্ষ্মীপুরে ছাত্রদলের নতুন কমিটি নিয়ে উত্তেজনা: সভাপতি ও সাধারণ সম্পাদককে অবাঞ্চিত ঘোষনা

লক্ষ্মীপুরে ছাত্রদলের নতুন কমিটি নিয়ে উত্তেজনা: সভাপতি ও সাধারণ সম্পাদককে অবাঞ্চিত ঘোষনাজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে পৌর ছাত্রদলের কমিটি বিলুপ্ত করে নতুন আহবায়ক কমিটি গঠন করাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

এ নিয়ে সোমবার সকালে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবউদ্দিন সাবুর বাসভবনে জেলা ছাত্রদলের ব্যানারে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী শামছুর রহমান সবুজ বলেন, জেলা ছাত্রদলের নেতারা দলের দুঃসময়ের আন্দোলন সংগ্রামে যারা মাঠে ছিল তাদের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠন করেছেন। যা দলের গঠনতন্ত্র অনুযায়ী অবৈধ। তাদের দেওয়া কমিটি তৃনমুলের কর্মীরা মানে না।

জেলা ছাত্রদলের মেয়াদ উত্তীর্ণ কমিটি বাতিল করার দাবীতে জেলা সভাপতি ও সাধারণ সম্পদককে এই সংবাদ সম্মেলন থেকে অবাঞ্চিত ঘোষনা করা হয়। এ সময় পৌর ছাত্রদলের নতুন একটি আহবায়ক কমিটির ঘোষনা দেন।

এতে পৌর ছাত্রদলের সাবেক সভাপতি এডভোকেট মোসাদ্দেক হোসেন বাবরকে আহবায়ক ও আকবর হোসেন মুন্নাকে সদস্য সচিব করে ৮২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

লক্ষ্মীপুরে ছাত্রদলের নতুন কমিটি নিয়ে উত্তেজনা: সভাপতি ও সাধারণ সম্পাদককে অবাঞ্চিত ঘোষনাপরে নতুন কমিটিকে অভিনন্দন ও জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পদককে অবাঞ্চিত ঘোষনা করে নেতা-কর্মীরা শহরের উত্তর তেমুহনী এলাকায় একটি বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ তাতে বাধা দেয়। পরে জেলা বিএনপি’র সাধারণ সম্পাদকের বাসভবন প্রাঙ্গণে সমাবেশ করেন তারা।

এতে বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী শামছুর রহমান সবুজ, সুমন ভূঁইয়া, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি এডভোকেট মোসাদ্দেক হোসেন বাবর, জেলা ছাত্রদলের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সোহেল মাহমুদ, আইন বিষয়ক সম্পাদক আমজাদ হোসেন ভূঁইয়া, সাহিত্য বিষয়ক সম্পাদক নাদিম মাহমুদ জুয়েলসহ জেলা ও পৌর ছাত্রদলের বিভিন্ন নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইসি ভবন আ’লীগের অফিসে পরিণত হয়েছে,

অভিযোগ বিএনপির স্টাফ রিপোর্টার :: বিএনপি অভিযোগ করেছে, নির্বাচন (ইসি) ভবন এখন ...