লক্ষ্মীপুরে গৃহবধূ গণধর্ষণ মামলায় ৪ জনের মৃত্যুদন্ড

লক্ষ্মীপুরে গৃহবধূ গণধর্ষণ মামলায় ৪ জনের মৃত্যুদন্ডজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরের গৃহবধূ গণধর্ষণ মামলায় ৪ জনের মৃত্যুদন্ড দিয়েছে আদালত। একই সাথে দন্ডপ্রাপ্ত প্রত্যেককে ৫০ হাজার টাকা করে অর্থদন্ডও দেয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ও অতিরিক্তি জেলা ও দায়রা জজ মো. সাইদুর রহমান গাজী এ রায় দেন।

সাজাপ্রাপ্তরা হলেন, লক্ষ্মীপুর সদর উপজেলার রশিদপুর গ্রামের আব্দুর জব্বারের ছেলে নাছির (২৮), হাসেমের ছেলে মাসুদ আলম (২০), তোফায়েল আহম্মদের ছেলে বাহার (২৪), আলী আহম্মদের ছেলে মহিন হোসেন (২১)। এদের মধ্যে মাসুদ আলম পলাতক রয়েছেন। অন্যরা রায়ের সময় আদালতে উপসি’ত ছিলেন।

আদালত সুত্রে জানা যায়, সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের রশিদপুর গ্রামে ২০১৩ সালের ১৮ সেপ্টেম্বর রাতে ঘরের বেড়া কেটে ঘরে প্রবেশ করে গৃহবধূকে জোরপূর্বক পাশবর্তী বাগানে ধরে নিয়ে গণধর্ষণ করে পালিয়ে যায় আসামিরা।

পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনার পর দিন গৃহবধূ নিজে বাদি হয়ে ৪জনের নাম উল্লেখ করে লক্ষ্মীপুর সদর থানায় মামলা দায়ের করেন। পুলিশ ২০১৩ সালের ২৬ সেপ্টেম্বর আদালতে অভিযোগ পত্র দাখিল করে। আদালত দীর্ঘ শুনানী শেষে এ রায় দেন।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শতকোটি টাকার মালিক সেই মুচি জসিমকে গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার :: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা, মৌচাকসহ আশপাশের এক আতঙ্কের নাম ...