লক্ষ্মীপুরে গৃহবধুকে চুল কেটে নির্যাতন ও মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা

গৃহবধুকে চুল কেটে নির্যাতন ও মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টাজহিরুল ইসলম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে যৌতুক না পেয়ে জেসমিন আক্তার নামের এক গৃহবধুকে চুল কেটে নির্যাতনের পর মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গোছে তার স্বামী লোকমান হোসেন ও শশুর বাড়ীর লোকজনের বিরুদ্ধে।

বুধবার সন্ধ্যায় গণমাধ্যমকর্মীদের কাছে এ অভিযোগ করেন হাসপাতালে চিকিৎসাধীন জেসমিন।

এর আগে বিকেলে সদর উপজেলার মান্দারী ইউনিয়নের সমাজপুর গ্রামে শশুরবাড়ীতে নির্যাতনের শিকার হন ওই গৃহবধু। বর্তমানে লক্ষ্মীপুর সদর হাসপাতালে তার চিকিৎসা চলছে।

জেনমিন আরো জানান, একবছর পূর্বে মান্দারী ইউনিয়নের সমাজপুর গ্রামের মৃত রাজা মিয়ার ছেলে লোকমান হোসেনের সঙ্গে পারিবারিকভাবে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুতের দাবীতে বিভিন্ন সময়ে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে স্বামী ও শশুর পরিবারের লোকজন।

একবার ১ লাখ টাকা যৌতুক দেওয়া হয়েছে। এখন আরো ১ লাখ টাকা চাইলে তা দিতে অপারগতা প্রকাশ করলে চুল কেটে নির্যাতনের পর মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা করে স্বামী লোকমান, ননদ তারা বেগম ও শাশুড়ী। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, চুল কেটে ও মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টার পর জেসমিনকে হাসপাতালে নিয়ে আসলে তাকে ভর্তি করা হয়। তার চিকিৎসা চলছে এখন আশঙ্কামুক্ত রয়েছে বলে জানান তিনি।

এ ব্যাপারে লক্ষ্মীপুরের সহকারি পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন জানান, বিষয়টি সম্পর্কে অবহিত নন তিনি, তবে এ বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে, অভিাযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কিশোরীকে রাতভর ধর্ষণ

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জের জগন্নাথপুরে ১৪ বছরের এক কিশোরীকে রাতভর ধর্ষণ করেছে ...