লক্ষ্মীপুরে গভীর শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি ::
বাঙালি জাতির গর্ব ও অহংকার মহান একুশে ফেব্রুয়ারি। মা ও মাতৃভাষার সম্মান জড়ানো এই দিবসটি প্রতি বছর দলমত নির্বিশেষে সকল পর্যায় থেকে গভীর শ্রদ্ধা ও অকৃত্রিম ভালবাসায় পালন করা হয়। শ্রদ্ধা জানানো হয় সালাম, বরকত, রফিক, জব্বারসহ সকল ভাষা শহীদদের প্রতি।

এরই অংশ হিসেবে লক্ষ্মীপুরে কেন্দ্রীয় শহীদ মিনারে মহান একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের গভীর শ্রদ্ধা জানিয়েছেন সর্বস্তরের মানুরাত ১২টা ১ মিনিটে জেলা প্রশাসন, পর্যায়ক্রমে পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা, জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরা ভাষা শহীদদের প্রতি ফুলেল শ্রদ্ধা জানান।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অঞ্চন চন্দ্র পাল, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. শাহজাহান, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান প্রমুখ।

এছাড়া সকালে অনুষ্ঠিত হয় প্রভাতফেরি। প্রভাতফেরিতে সকল শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, ঈমাম সমিতি, শিক্ষক সমিতি ও এনজিওসমূহ অংশ নেয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here