Templates by BIGtheme NET
ব্রেকিং নিউজ ❯
{ echo '' ; }
Home / দেশ আমার / লক্ষ্মীপুরে কালা রাছেল অস্ত্রসহ সকালে আটক: রাতে বন্দুকযুদ্ধে নিহত
Print This Post

লক্ষ্মীপুরে কালা রাছেল অস্ত্রসহ সকালে আটক: রাতে বন্দুকযুদ্ধে নিহত

লক্ষ্মীপুরে কালা রাছেল অস্ত্রসহ সকালে আটক: রাতে বন্দুকযুদ্ধে নিহতজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে রাছেল ওরফে কালা রাছেল নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত রাছেলকে ওইদিন সকালেই গ্রেফতার করেছিল পুলিশ। পুলিশ জানিয়েছে, নিহত রাছেল পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী এবং তার বিরুদ্ধে হত্যাসহ ২০টি মামলা রয়েছে।

বৃহস্পতিবার রাত দুইটার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ও নোয়াখালীর চাটখীলের সীমান্তবর্তী এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত রাছেল নোয়াখালীর চাটখিলের চয়ানী টকবা গ্রামের আব্দুল করিমের ছেলে। তার মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রয়েছে।

এর আগে বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানাধীন উত্তর জয়পুর গ্রামের কবিরাজ বাড়ির একটি পরিত্যক্ত বাড়ি থেকে একটি একনলা বন্দুক, দুই রাউন্ড গুলি ও ১১পিস ইয়াবাসহ রাসেল এবং বাবলু নামে দু’জনকে আটক করে পুলিশ। আটক বাবলু সদর উপজেলার উত্তর জয়পুর গ্রামের নুরুল আমিনের ছেলে। সে থানা পুলিশ হেফাজতে রয়েছে।

চন্দ্রগঞ্জ থানা পুলিশ জানায়, গ্রেফতার রাছেলের তথ্যমতে রাতে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এসময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়।

আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা কয়েক রাউন্ড গুলি চালায়। এরই ফাঁকে রাসেল পালাতে গেলে তার সহযোগীদের গুলিতে রাসেলের মৃত্যু হয়। এসময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। পরে পুুলিশ তার লাশ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোক্তার হোসেন জানান, নিহত কালা রাছেল পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে চাটখিল ও চন্দ্রগঞ্জ থানায় হত্যা, সন্ত্রাসী কর্মকান্ড ও ডাকাতিসহ ২০টি মামলা রয়েছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful