ব্রেকিং নিউজ

লক্ষ্মীপুরে এবার মাদ্রাসা ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ: গ্রেফতার-১

লক্ষ্মীপুরে এবার মাদ্রাসা ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ: গ্রেফতার-১জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরে এক মাদ্রাসা ছাত্রীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে দুলাল নামে এক ধর্ষককে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। প্রধান অভিযুক্ত মুকবুলকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে পুলিশ জানায়।

এর আগে সদর উপজেলার বশিকপুর গ্রামে ওই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করা হয়। এ ঘটনায় থানায় মামলা করা হয়। রশিদপুর রহমানিয়া দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীর ওই ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, গত ২৭ মার্চ বিকালে ওই ছাত্রী তার বাড়ির পাশের ফসলি বাগানে পানি দিচ্ছিল। এ সময় একই এলাকার বখাটে মুকবুল তাকে জোরপূর্বক পাশের বাগানে নিয়ে যায়।

এ সময় মুকবুল ও তার সহযোগী দুলাল তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে বিষয়টি কাউকে বললে তাকেসহ পরিবারের সবাইকে হত্যার হুমকি দেয়।
ঘটনার তিনদিন পর শুক্রবার ওই ছাত্রীকে একা পেয়ে আবারও ধর্ষণের চেষ্টা চালায় মুকবুল। এ সময় দৌড়ে বসতঘরে চলে আসলে তার বাবা ও ভাবীর সামনে তাকে মারধর করা হয়। এক পর্যায়ে ধর্ষক দুলালের সঙ্গে ছাত্রীকে বসিয়ে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে ধর্ষক মুকবুল।

পরে পূর্বের ঘটনাটি অভিভাবকদের কাছে জানায় ওই ছাত্রী। বিষয়টি স্থানীয়দের জানানোর পর বুধবার রাতে মুকবুল ও দুলালকে আসামি করে ছাত্রীর বাবা মামলা করেন।

অভিযুক্ত দুলাল বশিকপুর ইউনিয়নের বড় রশিদপুর গ্রামের দ্বীন ইসলামের ছেলে ও মুকবুল একই গ্রামের হাবিব উল্যার ছেলে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন বলেন, ধর্ষণের ঘটনায় এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৫ ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে অব্যাহতি

স্টাফ রিপোর্টার :: সুপ্রিমকোর্টে রাষ্ট্রের আইন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করে আসা ...