লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যানের উপর ছাত্রলীগের হামলা: মোটরসাইকেল ও আসবাবপত্র ভাঙচুরের অভিযোগ

লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যানের উপর ছাত্রলীগের হামলা: মোটরসাইকেল ও আসবাবপত্র ভাঙচুরজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের দালাল বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নেতা কামরুজ্জামান সোহেলের উপর হামলার অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে। এ সময় চেয়ারম্যানের মোটরসাইকেল ভাঙচুর, পরিষদের আসবাবপত্র ও বেশকিছু চেয়ার ভাঙচুর করে তারা।

বৃহস্পতিবার রাতে সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদের ভিতরে এ হামলার ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় চেয়ারম্যান সোহেলকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত কামরুজ্জামান সোহেল সদর উপজেলা (পশ্চিম) বিএনপির আহবায়ক।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চেয়ারম্যান সোহেল পরিষদে নিজ কার্যালয়ে বসে কার্য সম্পাদন করছিলেন। সন্ধ্যায় হঠাৎ করে দালাল বাজার ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগ নেতা অনিক, ছাত্রলীগ কর্মী বাদশা, রবিন ও অপুর নেতৃত্বে ১৫/২০ জন নেতাকর্মী ইউনিয়ন পরিষদের ভিতরে ডুকে চেয়ারম্যান সোহেলের উপর অতর্কিত হামলা চালায়। এক পর্যায়ে চেয়ারম্যান সোহেলকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে।

এ সময় পরিষদের আসবাবপত্র ও বেশকিছু চেয়ার ভাঙচুর করা হয় এবং চেয়ারম্যানে ব্যবহৃত মোটরসাইকেল ভাঙচুর করে পুকুরে পেলে দেয় হামলাকারিরা। পরে স্থানীয়দের সহযোগীতায় পুলিশ ঘটনাস্থল থেকে আহত সোহেল কে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। তবে এ বিষয়ে জানতে জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফসহ ছাত্রলীগের কয়েকজন নেতার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

অপরদিকে জেলা বিএনপির সাধারন সম্পাদক সাহাবুদ্দিন সাবু বিএনপি নেতা সোহেলের ওপর পরিকল্পিতভাবে ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়ে তাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করা হয় বলে জানান। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সড়ক দুর্ঘটনা

সড়ক দুর্ঘটনায় মাদ্রাসার অধ্যক্ষ নিহত

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর বিছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় যাত্রীবাহী ...