লক্ষ্মীপুরে অস্ত্রের মুখে কলেজছাত্রীকে অপহরণ: আটক-৫

কলেজ ছাত্রীকে অপহরণজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরে বাবা-মাকে পিটিয়ে অস্ত্রের মুখে এক কলেজ ছাত্রীকে অপহরণ করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। শনিবার রাত সাড়ে ১১ টার দিকে পৌরসভার আবিরনগরে এ ঘটনা ঘটে। আহত অপহৃতার পিতা আবুল কাশেম ড্রাইভারকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং মা কুলসুম বেগমকে স্থনীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

অপহৃত কলেজছাত্রী ভবানীগঞ্জ ডিগ্রী কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহন করেন। রবিবার সকালে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে ৫জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও অপহৃতার পরিবার জানায়, স্থানীয় আবিরনগর গ্রামের বাসিন্দা লেংড়া খোকনের ছেলে নির্মাণ শ্রমিক হেলাল উদ্দিন দীর্ঘদিন থেকে তাদের পাশ্ববর্তী ওই কলেজছাত্রীকে নানাভাবে উত্যক্ত করে আসছে। সমপ্রতি ওই ছাত্রীর বিয়ের কথাবার্তা চলছিল। শনিবার রাতে ওই ছাত্রীর মা-বাবা তাদের রান্না ঘরে খাবার খেতে যান।

এ সময় তাদের ওই ঘরে আটকে রেখে স্থানীয় বখাটে হেলাল ১৫/২০ জন সশস্ত্র সন্ত্রাসী নিয়ে তাদের বসত ঘরে ঢুকে ওই ছাত্রীকে জোরপূর্বক মুখ বেঁধে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। এ সময় মেয়ের চিৎকার শুনে বাবা-মা রান্না ঘরের বেড়া ভেঙ্গে বের হয়ে অপহরণকারীদের বাধা দিতে গেলে তাদের লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে তারা।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অপহরণের সাথে জড়িত থাকার সন্দেহে ৫জনকে আটক করা হযেছে। অপহৃতাকে উদ্ধারে পুলিশী অভিযান চলছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডে-কেয়ার আইন চূড়ান্ত পর্যায়ে: চুমকি

ডে-কেয়ার আইন চূড়ান্ত পর্যায়ে: চুমকি

স্টাফ রিপোর্টার :: মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি ...