আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি তুলা রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও শুক্র। ২ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর চন্দ্রর প্রভাব স্পষ্ট।

rasifolআপনার শুভ সংখ্যা: ২, ১১, ২০, ২৯।

আপনার শুভ বর্ণ: সাদা।

শুভ গ্রহ ও বার: সোম ও শুক্র।

শুভ রত্ন: হীরা ও মুনষ্টোন।

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র কন্যা রাশিতে, দুপর ১:১২ তে তুলা রাশিতে অবস্থান করবে। সকাল : ৬:২৫ থেকে ২য়া তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ- ২০ এপ্রিল): লোহালক্কর ও যন্ত্রপাতির ব্যবসায় ভালো লাভ হতে পারে। ঠিকাদারদের বকেয়া বিল আদায়ে বেগ পেতে হবে। সময় মত বিল না পাওয়াতে ব্যবসায়ীরা আর্থিক সঙ্কটে পরতে পারেন। জীবন সাথীর সাথে অহেতুক ঝগড়া বিবাদ এমনকি হাতাহাতি পর্যন্ত হতে পারে। ব্যবসায় কোনো প্রকার আর্থিক অনিশ্চয়তায় পরবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল- ২০মে): শরীর স্বাস্থ্য ভালো যাবে না। যাত্রাপথে কোনো প্রকার দূর্ঘটনা বা অস্ত্রাঘাতের আশঙ্কা রয়েছে। চাকরীজীবীরা কোনো বয়স্ক সহকর্মীর নিকট থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। বড়ীর কাজের লোকদের ওপর বেশী নির্ভর না করাই ভালো। দূর্ণাম ও বদনামের শিকার হতে পারেন। রাগ ও জেদ ক্ষতির কারন হবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): বিনোদন সাংবাদিকদের ব্যস্ততা বাড়বে। শিল্পীরা কোনো লাইভ প্রোগ্রামে অংশ নিতে পারেন। সন্তানের সাথে আজ কোনো হাট বা বাজারে ঘুরতে যাবেন। অসুস্থ সন্তানের জন্য দুশ্চিন্তা দেখা দেবে। প্রেমের ক্ষেত্রে বহু দূর্ণাম বদনাম ও অপবাদ সইতে হবে। হটাৎ করে কারো সাথে বন্ধুত্য হয়ে যাবে। কিছু আয় রোজগার হবার সম্ভাবনা।

কর্কট রাশি (২১ জুন- ২০ জুলাই): পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। গৃহের জন্য কোনো আশবাব বা ইলেকট্রনিক্স ক্রয় করতে পারেন। চাকরীজীবীদের প্রত্যাশা পূরণের যোগ প্রবল। কর্মস্থলে নতুন কোনো দায়িত্ব পেতে পারেন। আবাসন ব্যবসায়ীদের খরা কাটতে পারে। ভাড়াটিয়াদের নতুন ঘর দেখার উপযুক্ত দিন।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): বৈদেশিক বানিজ্যের সাথে জড়িতরা হটাৎ করে কোনো ভালো সংবাদ পাবেন। ঠিকাদারদের নতুন টেন্ডার লাভের সংবাদ আসতে পারে। প্রকাশক ও সাংবাদিকরা ব্যস্ত থাকবেন। ছোট ভাই-বোনের ক্যারিয়ার নিয়ে চিন্তিত হয়ে পরবেন। প্রতিবেশীর সাথে কোনো গুরুত্ব পূর্ণ বিষয়ে আলোচনা করতে পারেন।

কন্যা রাশি (২২ আগষ্ট- ২২ সেপ্টেম্বর): বকেয়া বিল আদায়ের সম্ভাবনা। সঞ্চয়ের কিস্তি দিতে হতে পারে। বেকারী ব্যবসায়ীদের উৎপাদনে কোনো ঝামেলা দেখা দিতে পারে। ডেইরি ব্যবসায় কিছু লোকসানের আশঙ্কা । খুচরা দোকানদারদের আয় উন্নতি ভালো হবে। আজ বেলা শেষে প্রিয়জনদের সাথে বাহিরে খেতে যাবার সম্ভাবনা প্রবল।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর): প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সেনা নৌ ও পুলিশ বিভাগে কর্মরতদের দিনটি ঝামেলাপূর্ণ। কোনো ঝুঁকিপূর্ণ অভিযানে অংশ নিতে পারেন। ব্যবসায়ীরা নতুন কোনো ব্যবসায় বিনিয়োগের চিন্তাভাবনা করবেন। অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা রয়েছে। বকেয়া বিল আদায়ের জন্য তাগাদা দিন। সরকারী চাকরীজীবীরা ব্যস্ত থাকবেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর-২০ নভেম্বর): আয়ের তুলনায় ব্যয় বেশি হতে পারে। দূরের যাত্রায় বাধা বিপত্তি ও দূর্ঘটনার ভয় রয়েছে। আইনগত জটিলতা বা ট্রেক্স সংক্রান্ত কোনো ঝামেলা দেখা দিতে চলেছে। আপনার আইনজীবীর সাথে আলাপ করে নিন। ট্রান্সপোর্ট ব্যবসায় কিছু প্রশাসনিক হয়রানির আশঙ্কা প্রবল। চিকিৎসা ব্যয় বৃদ্ধি পাবে।

ধনু রাশি (২১ নভেম্বর-২০ ডিসেম্বর): ব্যবসায়ীরা আর্থিক অনিশ্চয়তায় ভুগবেন। টাকা পয়সা আদায়ে বহু বাধা দেখা দেবে। সিজেনাল ব্যবসায়ীরা কিছু লাভের আশা করতে পারেন। ওয়ার্কশপ বা ম্যেকানিকদের আয় বৃদ্ধির সম্ভাবনা। কারো সাথে বিলসংক্রান্ত বিরোধের জেড়ে বন্ধুর স্মরনাপন্ন হতে পারেন। বড় ভাই-বোনের গৃহে আগমনের সম্ভাবনা রয়েছে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারী): কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্ব পেতে পারেন। পদস্ত কর্মকর্তার সাথে কিছু দ্বন্দ বা তর্কবিতর্ক দেখা দিতে পারে। বেসরকারী চাকরীতে কর্মহানির আশঙ্কা প্রবল। চিকিৎসক ও ইঞ্জিনিয়ারদের নতুন কর্ম লাভের যোগ। কর্মস্থলে দূর্ঘটনা থেকে সতর্ক থাকতে হবে। ঔষধ বিক্রয় বা রাসায়নিক দ্রব্য বিক্রয়ে সতর্ক হলে ভালো।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী-১৮ ফেব্রুয়ারী): বৈদেশীক কাজে অগ্রগতি আশা করা যায়। পাওনা টাকা পয়সা আদায় করা কষ্টকর হয়ে পরবে। বিদ্যার্থীদের বিদেশ ভ্রমনের যোগ প্রবল। ভর্তি পরীক্ষা সংক্রান্ত প্রস্তুতি নিয়ে ব্যস্ত হতে পারেন। জীবীকার জন্য দূর দেশ বা দূর জেলায় যেতে হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মীক অনুষ্ঠানে অংশ নিতে হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী-২০ মার্চ): আপনার ব্যস্ততা বৃদ্ধি পাবে। আপনি যদি পুলিশ প্রশাসনে কর্মরত হন তাহলে ঝুঁকি পূর্ণ কোনো অভিযানে অংশ নিতে পারেন। শেয়ার বাজারে কিছু লাভ হবার সম্ভাবনা দেখা যায়। চিকিৎসক ও ক্লিনিক ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন। ব্যাংক ঋণের কিস্তি পরিশোধ করতে গিয়ে বেগ পেতে হবে। দূর্ঘটনা এড়িয়ে চলার চেষ্টা করুন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here