রোডমার্চকে ঘিরে ব্যানার ফেস্টুন ও পেষ্টারে ছেয়ে গেছে ঝিনাইদহ

শাহারিয়ার রহমান রকি, ঝিনাইদহ

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার ২৬ নভেম্বরের রোডমার্চকে ঘিরে ঝিনাইদহ জেলার আনাচে কানাচে ব্যানার, ফেষ্টুন ও রংবেরংয়ের পেষ্টারে ছেয়ে গেছে। প্রধান প্রধান সড়কে শোভা পাচ্ছে সুদৃশ্য তোরণ।

ঘরবাড়ি ছাড়া বিএনপি নেতাকর্মীরা আওয়ামীলীগের ৩ বছরের দুঃশাসনের যাতাকল থেকে বেরিয়ে যেনো জেগে উঠেছে। মিছিল মিটিং ও মটরসাইকলে শোভা যাত্রায় সরব হয়ে উঠেছে জেলার রাজনৈতিক পরিবেশ। ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাসষ্ট্যান্ডে বিশাল আকারের সভামঞ্চ তৈরী করা হয়েছে।

জেলার ৪টি নির্বাচনী এলাকা ও ৬টি উপজেলায় উৎসাহ উদ্দীপনা ছড়িয়ে পড়েছে। নেতাকর্মীদের মাঝে আনন্দ উল্লাসের মাত্রা এমন পর্যায়ে পৌচেছে যে দলীয় নেত্রীর রোডমার্চের কারণে অন্য সব উৎসব স’গিত করা হয়েছে। প্রতিদিন জেলার বিভিন্ন প্রানে- রীতিমতো শোডাউন চলছে। রোডমার্চ বাস-বায়ন কমিটির নেতা ও কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মসিউর রহমান পরীক্ষিত কর্মী বাহিনী নিয়ে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন বেগম খোলেদা জিয়ার ঝিনাইদহের পথসভা সফল করার জন্য।

কালীগঞ্জ উপজেলায় সাবেক এমপি শহিদুজ্জামান বেল্টুর নেতৃত্বে চলছে প্রচার প্রচারণা। মহেশপুর শহিদুল ইসলাম মাষ্টার ও শৈলকুপায় আব্দুল ওহাব গনসংযোগ নিয়ে ব্যস- রয়েছেন।

এদিকে বৃহস্পতিবার ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী বাজারে সাবেক এমপি মসিউর রহমান এক জনসভায় বক্তৃতা করেন। তিনি রোডমার্চকে সফল করতে কর্মীদের প্রতি আহবান জানান। ঝিনাইদহের হরিনাকুণ্ডু উপজেলার চাঁদপুর ইউনিয়নের আমতলায় এ বিষয়ে এক প্রস’তি মূলক সভা অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির যুগ্নসম্পাদক এ্যাড. এম এ মজিদের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন খুলনা রোডমার্চ বাস-বায়ন কমিটির সদস্য সচিব সাবেক এমপি মসিউর রহমান। প্রস’তি মুলক সভা শেষে এক বিরাট মটরসাইকেল র‌্যালী বের করা হয়। র‌্যালীটি ঝিনাইদহ শহরসহ বিভিন্ন উপজেলা প্রদক্ষিন করে। শহরের স্টেডিয়ামপাড়া থেকেও অনুরপ এক শোভাযাত্রা বের করা হয়।

র‌্যালী শেষে বিএনপি নেতা  জাহিদুজ্জামান মনা, আক্তারুজ্জামান, মুন্সি কামাল আজাদ পান্নু, এড আব্দুল আলীম, আব্দুল মজিদ বিশ্বাস, ছাত্রদলনেতা আশরাফুল ইসলাম পিন্টু, জিয়াউল ইসলাম ফিরোজ, যুবদল নেতা রওশন বিন কদর মিরণ, মীর ফজলে এলাহী শিমূল, মিজানুর রহমান সুজান, লোকমান হোসেন, জাবির খান রুস-ম, মাহফুজুর রহমান ইপিয়ার, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি সাজেদুর রহমান পপ্পু প্রমূখ বক্তৃতা করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচনে অংশ নিচ্ছেন না রিজভী আহমেদ!

স্টাফ রিপোর্টার :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে গত চারদিনে ...