রূপগঞ্জে যুবদল-আ’লীগ-পুলিশের ত্রিমুখী সংঘর্ষ, ভাংচুর, আহত-১৫

নারায়ণগঞ্জ : টানা ৪৮ ঘন্টা অবরোধের প্রথম দিন মঙ্গলবার যুবদলের কেন্দ্রিয় নেতা মুসত্মাফিজুর রহমান ভুঁইয়া দিপু সমর্থিতরা নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার একাধিকস্থানে অবরোধকারীদের সঙ্গে পুলিশ-আওয়ামীলীগের ত্রিমুখী সংঘর্ষ ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে কমপড়্গে ১৫জন আহত হয়েছে। ভাংচুর করা হয়েছে ১৪টি যানবাহন।

জানা গেছে, রূপগঞ্জের তারাব বিশ্বরো, বরপা, কর্ণগোপ, বলাইখা, আধুরিয়া, ভুলতা গাউছিয়া, কালাদী এলাকায় যুবদলের কেন্দ্রিয় নেতা মুস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু সমর্থিত যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা বিড়্গোভ মিছিল বের করলে আওয়ামীলীগ ও পুলিশ বাধা দেয়। এতে ত্রিমুখী সংঘর্ষে যুবদল ও ছাত্রদলের ১৫ নেতাকর্মী আহত হয়। ভাংচুর করা হয় ১৪টি যানবাহন। পুলিশ লাঠিপেটা করে অবরোধকারীদের ছত্রভঙ্গ করে দেয়। পরে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা দফায় দফায় অবরোধ বিরোধী মিছিল বের করে। সোমবার রাতে আধুরিয়া, বরপা ও কুড়িল বিশ্বরোড সড়কের আলমপুর এলাকায় আরো ৫টি যানবাহন ভাংচুর করা হয়।

মুসত্মাফিজুর রহমান ভুঁইয়া দিপু বলেন, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা শান্তিপূর্ব অবরোধ সমর্থনে মিছিল বের করলে পুলিশ ও আওয়ামীলীগ অতর্কিত হামলা চালায়। এতে ত্রিমুখী সংঘর্ষের সৃষ্টি হয়। পুলিশ দিয়ে এভাবে হামলা চালিয়ে বিএনপিকে দমানো যাবে না। পুলিশকে নিরপেড়্গ থাকার আহবান জানান তিনি।

অপরদিকে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ন আহবায়ক আনোয়ার সাদাত সায়েম সমর্থিত নেতাকর্মীরা ভুলতা-মুড়াপাড়া সড়কে মিছিল বের করলে যুবলীগ ও ছাত্রলীগ হামলা চালিয়ে ছত্রভঙ্গ করে দেয়।

 এম আর কামাল/

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিবগঞ্জের জঙ্গি আস্তানা

শিবগঞ্জের জঙ্গি আস্তানা থেকে চারজনের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার :: চাঁপাইনবাবগঞ্জের শিবপুর উপজেলার শিবনগর গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে একটি ...