ব্রেকিং নিউজ

রিয়াজুল রিজুকে সংবর্ধনা দিলো টাঙ্গাইল প্রেস ক্লাব

াব ্ ্স্টাফ রিপোর্টার :: জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৫ তে টাঙ্গাইলের কৃতী সন্তান রিয়াজুল রিজু পরিচালিত ও প্রযোজিত চলচ্চিত্র ‘বাপজানের বায়োস্কোপ’ ৮টি ক্যাটাগরিতে ৯টি পুরস্কার তন্মধ্যে ৩টি এককভাবে পাওয়ায় টাঙ্গাইল প্রেসক্লাব, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগ সহ টাঙ্গাইলের বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তি রিয়াজুল রিজুকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

বুধবার বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু (ভিআইপি) লাউঞ্জে টাঙ্গাইল প্রেসক্লাবের উদ্যোগে আয়েইজত ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৫ বিজয়ী রিয়াজুল রিজুকে সংবর্ধনা’ শিরোনামে আয়োজিত এক অনুষ্ঠানে তাকে এই সংবর্ধনা দেওয়া হয়।

টাঙ্গাইল জেলা পরিষদের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নেসার উদ্দিন জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো: মাহবুব আলম (পিপিএম)। মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের আরেক কৃতী সন্তান স্বনামধন্য নাট্যকার ও অভিনেতা মামুনুর রশীদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন,বিশিষ্ট্য নাট্যকার জনাব মাসুম রেজা, নাট্য পরিচালক শাহেদ শরীফ খান, রয়েল অটোর কর্ণধার এম এ হোসেন মঞ্জু, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগ এর তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান (ছোট মনির)।

এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি জাফর আহম্মেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা সহ টাঙ্গাইলে কর্মরত সকল মিডিয়ার সংবাদকর্মী ও সকল সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।

মূখ্য আলোচনায় নাট্যকার মামুনুর রশীদ বলেন, রিজু আমাদের টাঙ্গাইলের গর্ব, টাঙ্গাইলের সন্তান হিসেবে এই প্রথম কেউ পরিচালক হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছে। এমনকি দক্ষিণ এশিয়ার সর্বকনিষ্ঠ পরিচালক হিসেবে সে রাষ্ট্রীয় সম্মাননা পেয়েছে। তাকে আমরা টাঙ্গাইলবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মো: মাহবুব আলম বলেন, রিয়াজুল রিজু’র চলচ্চিত্র ‘বাপজানের বায়োস্কোপ’ সত্যিই বলার মতো একটি চলচ্চিত্র, এটিতে তিনি মুক্তিযুদ্ধ পরবর্তী বিষয়গুলি যেভাবে তুলে ধরেছেন তাতে তাকে কিভাবে শুভেচ্ছা জানাবো সে ভাষা আমার জানা নেই।তবুও টাঙ্গাইলবাসী ও টাঙ্গাইল পুলিশ বাহিনীর পক্ষ থেকে তাকে আমরা শুভেচ্ছা জানাই।

রিয়াজুল রিজু বলেন, জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়ায় আমি যতটা না আনন্দিত হয়েছি তার চেয়ে বেশি আনন্দিত হয়েছি আজকে। আজকে আমি কৃতজ্ঞ সকল টাঙ্গাইলবাসীর প্রতি বিশেষ করে প্রেসক্লাবের সকলের প্রতি।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজীবের সুরে অনিতা-সুমন

রাজীবের সুরে অনিতা-সুমনের ‘বন্ধু হতে চাই’

স্টাফ রিপোর্টার :: রাজীব হোসাইনের সুর ও সঙ্গীতে নতুন একটি দ্বৈত গানে ...