ব্রেকিং নিউজ

রায়পুরে ২ পুলিশকে মারধরের অভিযোগ

পুলিশ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরের রায়পুরে জাহাঙ্গীর আলম লিটন আখন নামে এক ব্যক্তির বিরুদ্ধে সহকারী উপ-পরিদর্শকসহ দুই পুলিশ কর্মকর্তাকে মারধর করার অভিযোগ উঠেছ।

শনিবার দুপুরে উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের পশ্চিম চরলক্ষী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে ‘গায়ে মোটরসাইকেল লেগে যাওয়ায়’ লিটন ওই দু’জনকে মারধর করেন। খবর পেয়ে হাজীমারা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জালাল ঘটনাস্থলে যান।

অভিযুক্ত লিটন উত্তর চরবংশী ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ড সদস্য আলমগীর হোসেন ওরফে মো. আলী আখনের বড় ভাই।

তার মারধরের শিকার দুই কর্মকর্তা হলেন সহকারী উপ-পরিদর্শক ফারুক হোসেন ও কনস্টেবল মো. হাবীব। তারা হাজীমারা পুলিশ ফাঁড়িতে কর্মরত। দু’জনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, মোটরসাইকেলযোগে ওই দুই পুলিশ সদস্য আখন বাজার এলাকায় এক বাড়িতে আদালতের নোটিশ নিয়ে যাচ্ছিলেন।

তারা পশ্চিম চরলক্ষী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে সেসময় একটি অটোরিকশা সামনে আসে। তখন ওই রিকশাকে সাইড দিতে গেলে তাদের মোটরসাইকেল সড়কের পাশে দাঁড়িয়ে থাকা লিটনের গা ঘেঁষে যায়। এতে ক্ষেপে গিয়ে লিটন দুই পুলিশ কর্মকর্তাকে অশালীন কথা বলেন। দুই পুলিশ সদস্য মোটরসাইকেল থামিয়ে কারণ জানতে চাইলে কিছু বুঝে ওঠার আগেই তাদের সমানে মারপিট করতে থাকেন লিটন।

হাজীমারা ফাঁড়ি পুলিশ জানায়, ঘটনার পর থেকে লিটন ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছেন। মোবাইল ফোন বন্ধ থাকায় তাদের বক্তব্য জানা যায়নি।

হাজীমারা পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) আলমগীর হোসেন বলেন, পুলিশের মোটরসাইকেল লিটনের গা ঘেঁষে গেছে। তবে তার শরীরে লাগেনি। এ নিয়ে তার সঙ্গে হাতাহাতি হয়েছে। পুলিশের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার পর লিটন ও তার ইউপি সদস্য ভাই বাড়িতে তালা দিয়ে পালিয়ে গেছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাইকগাছায় উপকূল দিবস পালিত

পাইকগাছায় উপকূল দিবস পালিত

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: খুলনার পাইকগাছায় বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে ...