Home / রাজনীতি / রায়পুরে বিএনপি নেতার মুক্তির দাবিতে প্রতিবাদ সভা

রায়পুরে বিএনপি নেতার মুক্তির দাবিতে প্রতিবাদ সভা

ুযপ র

সুকান্ত মজুমদার, রায়পুর ( লক্ষ্মীপুর)প্রতিনিধি:: বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় আটক লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক পিপি এডভোকেট মনিরুল ইসলাম হাওলাদার এর মুক্তির দাবিতে প্রতিবাদ সভা করেছে রায়পুর উপজেলা ও পৌরসভা বিএনপি।

মঙ্গলবার সন্ধ্যায় শহরের গাজী কমপ্লেক্সের পেছনে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় কেরোয়া ইউনিয়নের যুবলীগ নেতা মিরাজ হোসেন পাটওয়ারী হত্যা মামলায় দলের ১৯ নেতা কর্মীকে হয়রানি বন্ধ ও বুধবার বিক্ষোভের সময় পুলিশের হাতে আটক উপজেলা ছাত্রদলের যুগ্ন সাধারণ সম্পাদক রুবেল হোসেনের মুক্তির দাবি জানানো হয়। অন্যথায় অচিরেই কঠিন কর্মসূচি দিয়ে রাজপথ অবরোধ করার হুশিয়ারী দেন বক্তারা।

রায়পুর পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র এবিএম জিলানি’র সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম মিঠু , পৌর সাধারণ সম্পাদক আব্দুর জাহের, উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি হোসেন আহাম্মদ বাহাদুর, এডভোকেট দেলোয়ার হোসেন, নাজমুল ইসলাম নাজু, কেরোয়া ইউনিয়ন সম্পাদক জহিরুল আলম বাচ্চু, উপজেলা যুব দলের সভাপতি এমরান হোসেন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি কাউছার হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক ওহিদ উল্যা মৈশাল, ছাত্রদল সভাপতি শাহরিয়ার ফয়সাল, সাধারণ সম্পাদক ফিরোজ আলম প্রমূখ ।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে বিএনপি নেতা এডভোকেট মনিরুল ইসলাম হাওলাদারকে ঢাকার মিরপুর -১ নং নিজ বাসার সামনে থেকে মিরপুর থানা পুলিশ বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় গ্রেপ্তার করে ঢাকা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ো ৃি

নতুন রাজনৈতিক জোটের আত্মপ্রকাশ

স্টাফ রিপোর্টার :: বিকল্পধারার প্রেসিডেন্ট অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীকে প্রধান করে ...