ব্রেকিং নিউজ

রাষ্ট্রীভাবে ইসলাম প্রতিষ্ঠিত না থাকায় সর্বত্র অশান্তি বিরাজ করছে: মাও. মো. মহিবুল্যাহ

রাষ্ট্রী ভাবে ইসলাম প্রতিষ্ঠিত না থাকায় সর্বত্র অশান্তি বিরাজ করছে: মাও. মো. মহিবুল্যাহ ভোলা-৪ আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর পীর সাহেব চরমোনাই’র মনোনীত হাতপাখা প্রতিকের প্রার্থী এডভোকেট মোঃ মহিবুল্যাহ বলেছেন, বিরানব্বই ভাগ মুসলমানের বাংলাদেশে রাষ্ট্রীয়ভাবে ইসলাম বিজয় না থাকায় সর্বত্র অশান্তি বিরাজ করছে। দেশের স্থায়ী শান্তি ও মানবতার সার্বিক মুক্তির জন্য ইসলাম বিজয়ের বিকল্প নাই। এজন্য সকলকে ইসলামের সুশীতল ছায়াতলে ফিরে আসতে হবে। পীর সাহেব চরমোনাই আল্লাহর জমিনে আল্লাহর রাজত্ব কায়েমের জন্য খানকা ছেড়ে রাজনীতির উত্তপ্ত ময়দানে হাজির হয়েছেন। আজকে মুসলমান হিসেবে প্রয়োজন এমন একজন আল্লাহভীরু নেতার নেতৃত্বে কাজ করে নিজেদেরকে সৌভাগ্যবান হিসেবে গড়ে তোলা।

এডভোকেট মাওলানা মোঃ মহিবুল্যাহ আরো বলেন, আমাদের পার্শ্ববর্তী দেশ মিয়ানমার মুসলমানদের উপর জুলুম-নির্যাতনে স্টিমরোলার চলছে। নির্যাতিত রোহিঙ্গা মুসলমানদের পাশে সহযোগিতার হাত প্রসারিত করা আমাদের ঈমানী ও মানিবক দায়িত্ব।

গতকাল বাংলাদেশ মুজাহিদ কমিটি ভোলা জেলা দক্ষিণ আয়োজিত এক মতবিনিময় ও পরিচিতি সভায় বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

আলহাজ্ব আলাউদ্দিন তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রী আইন বিষয়ক সম্পাদক ও ইসলামী আইনজীবি পরিষদের সেক্রেটারী জেনারেল, বাংলাদেশ সুপ্রিমকোর্টের সিনিয়র আইনজীবী এডভোকেট লুৎফর রহমান শেখ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা মুহাম্মদ ফারুকুজ্জামান জেহাদী, মাওলানা মোঃ মুহিউদ্দিন, মাওলানা আব্দুল কুদ্দুস, হাফেজ মুস্তাফিজুর রহমান, আলহাজ্ব আলমগীর মিয়া, মাওলানা ইউসুফ, মাওলানা গিয়াস উদ্দিন আল হাবিবী, শ্রমিক নেতা মাওলানা আব্দুল মোতালেব, যুবনেতা মাওলানা আল-আমিন, ছাত্রনেতা মুহাম্মদ মনির হোসেন ও মোঃ মোশারেফ হোসেন প্রমুখ।

সভাশেষে দুয়া ও মুনাজাত পরিচালনা করেন কাসেমুল উলুম হোসাইনিয়া কওমী মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল মালেক।

এডভোকেট লুৎফর রহমান শেখ বলেন, ভোলাবাসীর খোশনসিব যে, তারা এমন একজন প্রার্থী পেয়েছেন যিনি একই সাথে একজন আলেম এবং বিজ্ঞ আইনজীবী। এখন তাকে বিজয়ী করার জন্য দলমত নির্বিশেষে সকলকে চেষ্টা করতে হবে। দেশের সার্বিক পরিস্থিতিতে এবং একটি দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠার জন্য আল্লাহভীরু নেতৃত্বকে বিজয় করতে হবে। অন্যথায় আল্লাহর দরবারে জবাবদিহি করতে হবে।-প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিদ্রোহী প্রার্থী হলে আজীবন বহিষ্কার: প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে কেউ প্রার্থী ...